জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঘর শত্রু অনুজা! সোনার মনে বিষ ঢাললো কাকীয়া! দীপার সঙ্গে মনের দূরত্ব বাড়লো মেয়ের

Anurager Chhowa Today Episode: টান টান উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। বাড়ির এক মেয়ে হারিয়ে গেছে। তাকে খুঁজতে মরিয়া বাবা-মা। এদিকে, সোনাও একটু একটু করে সুস্থ হয়ে উঠছে। কিন্তু কিছুতেই রূপাকে উদ্ধার করতে পারছে না তারা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 9th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, দীপা ও সূর্য রূপার খোঁজে আবার গ্রামে ফিরে গেছে। এই গ্রামের সিদ্ধি বিনায়ক মন্দিরে মানত করেছে তারা। মেয়েকে ফিরে পেতে মরিয়া সূর্য-দীপা। রূপাকে ছাড়া তাদের পরিবার অসম্পূর্ণ। তাই সে যাওয়ার পর থেকে পরিবারে শান্তি ফিরে আসছে না।

Anurager Chhowa Today Episode 8 September, Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 8th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তবে এদিন দীপার বের হওয়া নিয়ে বাড়িতে তুমুল অশান্তি শুরু করে কাকীয়া। তার বক্তব্য রূপার খোঁজ নেই। রূপা আদৌ বেঁচে আছে কিনা জানা নেই। এমতাবস্থায়, দীপার উচিত ছিল সোনাকে সময় দেওয়া। কিন্তু সেটা না করে, সোনাকে পুরোপুরি সুস্থ না করেই কী করে তাকে ছেড়ে দিয়ে চলে যায়!

অনুজার এই কথা শুনে তার সঙ্গে মতবিরোধ শুরু হয় পরিবারের সকলের। দীপা বিচক্ষণ। তার সিদ্ধান্ত কখনও অবিবেচিত হয় না। বাড়িতে সকলে আছে সোনার খেয়াল রাখার জন্য। তা বলে বাড়ির আরেক মধ্যে রূপার খোঁজটুকুও নেওয়া যাবে না! এমন কোথায় লেখা রয়েছে। প্রবীরও ঘোর বিরোধিতার অনুজার বক্তব্যর।

ছোট্ট সোনা বাড়ির সকলের কথোপকথন শুনে কান্নায় ভেঙে পড়ে। তার বারবার মনে হতে থাকে রূপার এই অবস্থার জন্য সে নিজেই দায়ী। স্বপ্নে দীপা সোনাকে দোষারোপ করেছিল। তবে কি মুখে না বললেও, রূপার করুণ পরিণতির জন্য তার মা তাকে দায়ী করে?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।