জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

দুই মেয়ের বাপের কামাল! অল্প সময়ে কলেজের মেয়েদের মধ্যে জনপ্রিয়তা বাড়ালো সূর্য, চিন্তায় দীপা

Anurager Chhowa Today Episode: দর্শক ভেবেছিল জমে যাবে স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। এদিনের পর্বে ঋত্বিক ও সূর্য মুখোমুখি। কে বেশি পড়াশোনায় ভাল? সেই মেধা যাচাই করতেই কলেজে বসেছিল কুইজ কম্পিটিশনের আসর। দর্শকরা ছাড়াও, সূর্য-দীপার গোটা ক্লাস ভেবেছিল এদিন ঋত্বিক ও সূর্যের মধ্যে চলবে হাড্ডাহাড্ডি লড়াই।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৮শে জুলাই (Anurager Chhowa Today Episode 28th July)

তবে এদিন জমলো না লড়াই। সূর্যই ৬টা প্রশ্নের মধ্যে ছটার উত্তর দিয়ে এদিনের চ্যাম্পিয়ন। যারা প্রথমে ঋত্বিকের দলে ছিল, তারা ভিড়লো সূর্যের দলে। কলেজে সূর্যকে নিয়ে রীতিমতো টানাটানি পড়ে যায়। যা দেখে মনে মনে হিংসা হয় দীপার। কিছু মেয়ে দীপার সামনেই সূর্যকে হট বলতে থাকে।

কলেজে একগুচ্ছ সুন্দরী মেয়েদের মধ্যে দীপা ভাবতে থাকে এই বুঝি সূর্যের অন্য কাউকে ভাল লেগে যায়। তাই কলেজের মেয়েরা সূর্যকে ডাকলে, ক্যান্টিনে যেতে বললে ঘোর বিরোধ তৈরি করে। দীপার এহেন ব্যবহার দেখে সকলের মনে সন্দেহ জাগে, তবে কী দীপা সূর্যকে পছন্দ করে?

এদিকে, চ্যাম্পিয়ন না হতে পেরে ঋত্বিক আরও ক্ষেপে উঠেছে। সে বলে, নিশ্চয় কোনও কারসাজি আছে। নয়তো এই ধরনের প্রশ্নের উত্তর একজন ফার্স্ট ইয়ারের স্টুডেন্ট কী করে দিতে পারে। বিষয়টি সে খতিয়ে দেখবেই বলে হুমকি দেয়। এদিকে কলেজে ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়লো সূর্যের।

দীপা সূর্যকে কলেজে পড়ার সময় দেখেনি। যদিও দীপার ইচ্ছে ছিল কলেজে পড়ার সময় তার ডাক্তারবাবু কেমন ছিল জানার। আজ নিজের চোখে দেখছে দীপা। দেখে কী ভালটাই না লাগছে তার। এখন দেখার সূর্য-দীপার পুরোনো ভালোবাসা কী নতুন রূপ পাবে? জানতে হলে চোখ রাখুন জলসার পর্দায়।

Piya Chanda