জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলের ব্যবসাই ঠিক ছিল! ডাক্তারি পড়ার ক্ষমতা নেই দীপার, মৃ’ত’দে’হ দেখে জ্ঞান হারালো সে

Anurager Chhowa Today Episode: জমজমাট স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। গোটা সেনগুপ্ত পরিবার একসঙ্গে থাকতে শুরু করেছে। আপাতত স্থিতিশীল বাড়ির পরিস্থিতি। সুষ্ঠ ভাবে সূর্যের স্মৃতি ফিরে এলেই এক হবে নায়ক-নায়িকা। সেই মুহূর্তের জন্য অপেক্ষায় দর্শকরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩রা অগস্ট (Anurager Chhowa Today Episode 3rd August)

অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বে থাকবে টান টান উত্তেজনা। এদিন দীপার পড়াশোনা করার আগ্রহ দেখে স্যার তার সাসপেনশন তুলে নেবে। এবার থেকে অন্যান্যদের মতো স্বাভাবিক ক্লাস করতে পারবে দীপা। ঋত্বিকের সব প্রশ্নের একেবারে ঠিক উত্তর দিতে পেরেছে সে।

Anurager Chhowa Today Episode 24th June

সপ্তর্ষি স্যার ও সূর্যও যারপরনাই চেষ্টা করেছে স্যারকে রাজি করানোর। ইরার চাল কাজে আসেনি। দীপাকে সে যতটা কম সে ভাবতো, দীপা ততটাও পিছিয়ে নেই। মেডিক্যাল কলেজে সে পড়াশোনা করতে এসেছে। এখানে এসে নতুন রূপে সে নিজেকে চিনবে।

কিন্তু প্রাকটিক্যাল ক্লাসে গিয়ে ঘটে যায় বড় বিপর্যয়। এদিন মৃতদেহ কেটে শরীরের ভিতরের অঙ্গ নিয়ে পড়াশোনা করানো হবে ক্লাসে। মৃতদেহ দেখে অজ্ঞান হয়ে যায় দীপা। দীপাকে জ্ঞান হারাতে দেখে ইরা বলে, ডাক্তারি পড়া হয়তো দীপার জন্য নয়। নার্সিংয়ে যে সিট্ খালি আছে, সেখানে যদি দীপাকে ভর্তি করানো সম্ভব হয়।

সূর্য ইরার কথাটা প্রতিবাদ করে। সে জানায়, দীপা নিজে ঠিক করবে তার কী নিয়ে পড়া উচিত আর নয়। অসুস্থ দীপাকে এদিন সূর্য বাড়িতেও নিয়ে আসে। তখনই সোনা সকলের সামনে বলে ফেলে, ‘মা তোমার কী হয়েছে?’ ফের সূর্যের খটকা লাগে। এই বাচ্চা দুটো দীপাকে মা বলছে কেন?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।