Connect with us

    Bangla Serial

    Didi No 1-Mithai: ‘যাদের হাতে এখন কাজ নেই তাদের বারবার ডাকে দিদি নং ওয়ানে অথচ জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে গোপাল ভক্ত মিঠাইকে ডাকতে পারল না জি বাংলা?’, ক্ষোভে ফুঁসছেন মিঠাই ভক্তরা!

    Published

    on

    janmastami didi no.1

    অনেকে আজকে পালন করছেন আবার অনেকে আগামীকাল পালন করবেন। কথা হচ্ছে জন্মাষ্টমী নিয়ে।কৃষ্ণ ভক্ত মানুষের কাছে সবথেকে বড় উৎসব জন্মাষ্টমী আর বাঙালিরা গোপাল ভক্ত তাই বাঙ্গালীদের কাছে জন্মাষ্টমী আলাদা মাহাত্ম্য বহন করে এছাড়াও এদিন বাবা লোকনাথেরও জন্মদিন তাই তাই জন্মাষ্টমী নিয়ে একটা আলাদা ইমোশন কাজ করে মানুষের মধ্যে।

    আজ বিকেল পাঁচটা থেকে দিদি নম্বর ওয়ানে দেখানো হবে জন্মাষ্টমী স্পেশাল এপিসোড যদিও এর প্রচার এখনো করেনি জি বাংলা কিন্তু যারা আসবেন তারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রচার শুরু করে দিয়েছেন। অভিনেত্রী শ্রুতি দাস তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন বেশ কিছু ছবি যেখানে দেখা যাচ্ছে শ্রুতি,এলফিনা, শ্রীতমা এবং মধুবনী গোস্বামীকে। তারা আজকে জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে খেলতে আসছেন আর ইতিমধ্যে জি বাংলার টিভির পর্দায় দেখা যাচ্ছে প্রোমো। সেখানে দেখতে পাচ্ছি এই চারজনকে। আর এখান থেকেই তৈরি হলো নতুন বিতর্ক।

     

    View this post on Instagram

     

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    অনেকেই বলছেন যে জি বাংলার চ্যানেল টপার সিরিয়াল মিঠাই। যেখানে গোপাল আসল নায়ক। বাস্তব জীবনে সৌমি কতটা গোপাল ভক্ত আমরা সকলেই জানি।দেড় বছর হয়ে গেল ধারাবাহিকের এখনো পর্যন্ত তো জি বাংলা সৌমিকে ডাকতে পারল না, অন্তত জন্মাষ্টমী স্পেশাল এপিসোডে ডাকতে পারত। সেখানে দাঁড়িয়ে যে সকল অভিনেত্রীর হাতে এখন কাজ নেই, যাদেরকে কোন ধারাবাহিকে দেখা যাচ্ছে না তাদেরকে বারবার করে দিদি নং ওয়ানে ডেকে নিয়ে আসার কি আছে? ইঙ্গিতটা কোন দিকে সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

     

    View this post on Instagram

     

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    সত্যি কথা বলতে জি বাংলা তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে কিন্তু আজকের দিদি নং ওয়ান স্পেশাল এপিসোড এর কোন প্রচার করেনি। একমাত্র এই অভিনেত্রীর প্রোফাইল থেকেই জানা গেল যে আজকে কারা কারা আসছেন। মিঠাই কে আজকের এপিসোডে না দেখে খুব ক্ষুব্ধ নেটিজেনরা।