Bangla Serial

Ei Poth Jodi Na Sesh Hoy: সত্যি সত্যিই শেষ হয়ে গেলো উর্মি-সাত্যকির পথ চলা! “এই পথ” শেষের পরে প্রিয় জুটির ছবি দেখে আবেগে কেঁদে ফেললো দর্শক

এই মুহুর্তে টেলিভিশন প্রেমী দর্শকদের কাছে তাদের বিনোদনের একটি বড় মাধ্যম হয়ে উঠেছে ধারাবাহিকগুলো। আর তাই জন্য দিন দিন টিভির পর্দায় এইগুলির চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। তাই বাংলা টেলিভিশনের চ্যানেলগুলো একের পর এক নতুন সিরিয়াল আনছে। আর যার জন্য বেশ কিছু পুরনো ধারাবাহিক শেষ হচ্ছে।

কিন্তু একগাদা সিরিয়ালের ভিড়ে কিছু সিরিয়াল দর্শকদের মনে গেঁথে যায়। এমনই একটি সিরিয়াল হল জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’। যেখানে উর্মির চরিত্রে অভিনয় করছিলেন অন্বেষা হাজরা ও সত্যকির চরিত্রে ছিলেন ঋত্বিক মুখার্জী । দুজনের অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল।

গল্প শুরু হয়েছিল বড়লোক বাড়ির সাদা সরল নিষ্পাপ একটা মেয়ে উর্মি আর গরিব মধ্যবিত্ত পরিবারের পরিশ্রমী ট্যাক্সি ড্রাইভার ছেলে সাত্যকি। শুরুতে দুজনের মধ্যে সবকিছুর পার্থক্য আকাশ পাতাল থাকলেও শেষ দিনের আগে দুজনেই দুজনের জন্য প্রাণ দিয়ে দিতে পারত। কূটকচালি আর পরকীয়ায় ভরা সিরিয়ালের ভিড়ে দর্শকদের জন্য হাসি মজা থেকে ইমোশনের একটা দারুন গল্প উপহার দিয়েছিলএই সিরিয়াল।

এই সিরিয়াল শুরুর প্রথম থেকে জনপ্রিয় হয়ে ওঠার জন্য দর্শকরা চেয়েছিল এই পথ চলা কোনো দিনই শেষ না হয়, কিন্তু সিরিয়ালের শুরু থাকলে শেষও থাকবেই। বেশ কিছুদিন ধরে জল্পনা ছিল শেষ হচ্ছে উর্মি-সত্যকির কাহিনী। এরপর দেখতে দেখতে শেষ সম্প্রচার হয়ে গেলো এই পথ যদি না শেষ হয়।

শেষে দেখানো হলো গোটা সিরিয়ালে উর্মির বিরুদ্ধে চক্রান্ত করলেও শেষে ভালো হয়ে গিয়েছে রিনি। আদালতে উর্মির পাশে দাঁড়িয়ে খারাপ লোকেদের মুখশ খুলে দিয়েছে সে। সেই সাথে প্রিয় টুকাইবাবুকে সকলের সামনে নির্দোষ প্রমাণ করেছে উর্মি। এরপর কোর্ট থেকে বাড়ির ফেরার পথে ট্যাক্সিতে শুরুর দিনের কাহিনী আবারও কয়েক মিনিটে রিক্যাপ করে দিয়েছে দুজনে। এভাবেই শেষ হলো এই ভালোবাসার গল্প।

আর প্রিয় জুটিকে দেখতে পাবে না এই ভেবে দর্শকরা কষ্ট পাচ্ছে । চ্যানেলের পক্ষ থেকে ‘এই পথ যদি না শেষ হয়’ এর একটি ছবির অ্যালবাম শেয়ার করা হয়েছে। যা রাতারাতি ভাইরাল হয়ে গেছে। ভাইরাল ছবিদেখে দর্শক বলছে, ‘মনে থাকবে মিষ্টি এই ভালোবাসার কাহিনী, ঊর্মি সাত্যকি অনুপ্রেরণা হয়ে থাকবে’

Nira