Connect with us

    Bangla Serial

    Ei Poth vs Ranga Bou: ‘এই পথ যদি না শেষ হয়’-এর বগলা কাকী রিভেঞ্জ নিতে হাজির ‘রাঙা বউ’তে আর পাল্টে গেলো এই পথের মডার্ন মামণির চরিত্র! ক্রেজি কাকু একেবারে ক্রেজি হয়ে গেছে, বলছে দর্শক

    Published

    on

    Ranga bou epjnsh

    ধারাবাহিক মানেই নতুন নতুন চরিত্র। আর সেই নতুন চরিত্রের মধ্যেই ঘোরাফেরা করে পুরোনো মুখগুলি। তারকাদের অভিনয়ের দক্ষতা তখনই নজরে আসে, যখন তারা বিভিন্ন চরিত্রে বিভিন্ন রূপে ধরা পড়েন। কয়েকজন তারকাদের ধারাবাহিকের পজেটিভ চরিত্রেও দেখা মেলে আবার নেগেটিভ চরিত্রেও দেখা যায়। আর এখানেই রয়েছে মজার ব্যাপার।

    একজন অভিনেতা যখন পজেটিভ চরিত্রের রোল করেন, তখন তার প্রতি ভালোবাসায় ভরিয়ে দেন দর্শকরা। আবার যখন নেগেটিভ চরিত্রে আসে, তখন ততটাই রাগ, ঘৃণা তৈরী হয় দর্শকদের মনে। আর এই দুই অবস্থা তৈরী করার প্রতিভাকেই আসল অভিনয় বলে। একটি ধারাবাহিকে যেমন পজেটিভ চরিত্র গুরুত্বপূর্ণ, ঠিক তেমনি নেগেটিভ চরিত্রও। আর নেগেটিভ চরিত্র ছাড়া কোনো গল্প এগোয় না।

    একটি গল্প নেগেটিভ-পজেটিভের সংঘাতেই তৈরী হয়। এরমই একটি চরিত্র হল সুচন্দ্রা ব্যানার্জি। ‘এই পথ যদি না শেষ হয়’-এর বগলা কাকির রোল করেছিলেন তিনি। সেখানে খুবই সাধ-সিধে মেজাজের ছিলেন। আর তাই সেই ধারাবাহিকে মজার পাত্রীও হতে হয় তাকে। এবার তাই বদলা নিতে চলেছেন বগলা কাকি। সাধাসিধের রূপ বদলে হলেন মেজাজি, শয়তান, বদমাস। হ্যাঁ, ‘রাঙা বউ’ ধারাবাহিকে এরূপ একটি নেগেটিভ রোল করছেন তিনি।

    অনেক গুলি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সুচন্দ্রা। তার মধ্যে উল্লেখযোগ্য হল-‘দ্বিরাগমন’, ‘করুণাময়ী রাণীরাসমণি’, ’মিঠাই’ প্রভৃতি। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনেত্রী সুচন্দ্রা ব্যানার্জি সাত্যকির কাকিমার ভূমিকায় অভিনয় করছেন। আর ‘রাঙা বউ’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

    শ্রুতি দাস গৌরব রায়চৌধুরী অভিনীত এই নতুন ধারাবাহিকে ‘চিত্রলেখা’ চরিত্রে অভিনয় করছেন সুচন্দ্রা। রাঙা বৌ পাখির জায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। যেখানে সারাক্ষণ শুধু পাখিকে হেনস্থা করার জন্য মুখিয়ে থাকে। এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, “পথে আমাদের মডার্ন মামণি আমাদের সাদা সিধে বগলা কাকি দের ছোটো করত। এখন রাঙা বউ-তে মডার্ন বগলা কাকি সাদা সিধে মামনিকে অপমান করে। বাহ ক্রেজি কাকু পারফেক্ট রিভেঞ্জ ‘রাঙা বউ’।