Bangla Serial

Neem Fuler Modhu Actress: “নিম ফুলের মধু ৪ মাসেই TRP তে ভালো ফল করছে বাবুউউর মায়ের কুটনামির জন্যে! কৃষ্ণা প্রিয় পার্শ্বচরিত্র হিসেবে পুরস্কারের যোগ্য নয়?” উঠলো স্বজন-পোষণের অভিযোগ

বর্তমানে বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হল ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের ভিড়ে কিছু কিছু ধারাবাহিক দর্শকদের মনে বেশি করে জায়গা করে নেয়। বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় আর তার মধ্যেই অন্যতম হল ধারাবাহিক নিম ফুলের মধু(Neem Phooler Modhu)। পল্লবী শর্মা (Pallavi Sharma), ও রুবেল দাস(Rubel Das) অভিনীত এই ধারাবাহিক অতি অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

দারুন অভিনয়ে শুরু থেকেই নজর কেড়েছেন পল্লবী শর্মা। সেইসঙ্গে পাল্লা দিয়ে তাঁর শাশুড়ির চরিত্রে নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা মুখোপাধ্যায়। কম মুখ ঝামটা সহ্য করতে হচ্ছে না তাঁকে। এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিনই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে। এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা। বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

এই ধারাবাহিকে অন্যরকম চরিত্র হলেও কিন্তু বেশ নজরকাড়া অভিনয় করছেন অরিজিতা। ইতিমধ্যেই দর্শকদের দিল জিতে নিয়েছেন তিনি। উল্লেখ্য, চলতি সপ্তাহের বৃহস্পতিবার রাতে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২৩-এর মূল অনুষ্ঠানের আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জি পরিবারের সমস্ত সদস্যরা। ওই দিন অনেকের হাতেই ওঠে পুরস্কার। এখনও অফিসিয়ালি জানা না গেলেও বিজয়ীদের একটি তালিকা প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা গেছে ‘সেরা জুটি’ হিসেবে পুরস্কার পেয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভু। প্রিয় বরের পুরস্কার পেয়েছে গৌরী এলো ধারাবাহিকের ঈশান। প্রিয় বউ-এর পুরস্কার পেয়েছে খেলনা বাড়ি ধারাবাহিকের মিতুল। বাড়ির প্রিয় ছেলের পুরস্কার পেয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের সৃজন ও খেলনা বাড়ি ধারাবাহিকের ইন্দ্র। প্রিয় মেয়ে হয়েছে নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা পর্না। প্রিয় মা এবং বাবার পুরস্কার জিতে নিয়েছে খেলনা বাড়ি থেকে মিতুল এবং ইন্দ্র৷

এবারের মঞ্চ থেকে ৫খানা অ্যাওয়ার্ড নিয়ে ফিরেছে মিঠাই। তবে মিঠাইকে টেক্কা দিয়ে জগদ্ধাত্রী পেয়েছে ৯টি পুরস্কার। আর সদ্য শুরু হওয়া ধারাবাহিক নিম ফুলের মধুও জিতে নিয়েছে ৪টি পুরস্কার। কিন্তু অভিনয় দিয়ে দিল জিতলেও জি-এর মঞ্চে পুরস্কার পেলেন না অরিজিতা ওরফে বাবাউউর মা। আর সোশ্যাল মিডিয়ায় তার জন্য কলম ধরলেন এক ভক্ত। তিনি লিখেছেন, “সদ্য শুরু হওয়া “নিম ফুলের মধু” মাত্র ৪মাসেই TRP তালিকায় ভালো ফলাফল করার দরুন আশা করেছিলাম জি বাংলার সোনার সংসারে বেশ ভালোই কদর পাবে… ভুল আশা করিনি, নিম ফুলের মধুর ঝুলিতে এসেছে বেশ কয়েকটি পুরস্কার… প্রিয় মেয়ে-পর্ণা, প্রিয় ছেলে-সৃজন, প্রিয় সদস্য হেমনলিনী দত্ত(ঠাম্মি), প্রিয় সংসার-দত্ত পরিবার…”

তিনি লিখেছেন, “কিন্তু এত সবার ভিড়ে চ্যানেল কিভাবে ভুলে গেলেন কৃষ্ণার কথা? “বাবুর মা” হিসেবে যিনি এই কম সময়ের মধ্যেই এত জনপ্রিয় হয়ে উঠেছেন… যার অসাধারণ অভিনয় দক্ষতা আমাদের প্রতিদিন আনন্দ দেয়… প্রিয় পার্শ্বচরিত্র হিসেবে কি তাকে পুরস্কার দেওয়া যেতনা?? স্বজনপোষণ করতে করতে চ্যানেলের বিবেকের অকালমৃত্যু হয়েছে, চোখ থেকেও তারা অন্ধ হয়ে গেছে, যোগ্যতা দেখতে পায়না!”
neem phuler modhu new promo 1675330857501 1675330880926 1675330880926

TollyTales Entertainment Desk