জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Gouri Elo: পাপী তান্ত্রিক’কে দমন করতে হাতে ত্রিশূল তুলে নিল গৌরী! “ত্রিশূল ধরে আছে না ঝাড়ু দিয়ে বাথরুম পরিস্কার করছে ধরা মুশকিল”, ধেয়ে এলো Troll

বাংলায় চলা বর্তমান ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ধারাবাহিক গৌরী এলো(Gouri Elo)। এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মোহনা মাইতি(Mohona Maiti)। এই ধারাবাহিকে তিনি মা কালী’র চরম ভক্ত। তাঁর জীবনে অনেকটা বন্ধুর মতো মা। সে মায়ের সঙ্গে হাসে, তাঁর কাছে নিজের দুঃখ জানায়, অভিমান করে। অনেক সময় কটাক্ষের শিকার হলেও অনেক সময় প্রশংসাও কুড়িয়েছে এই ধারাবাহিক।

আসলে গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু ঈশান। ভাগ্যক্রমে তাঁদের বিয়ে হয়। তাঁরা শিব ও কালির উৎস। যদিও এই বিষয়ে তারা খুব একটা অবগত নয়। তবে মাঝেমধ্যেই গৌরীকে কালী রূপ ধারণ করতে দেখা যায়! সম্প্রতি তাদের মধ্যে সেই শক্তির বহিঃপ্রকাশ ঘটেছে। আসলে‌ ধারাবাহিক অনুযায়ী গৌরী হল দেবী ঘোমটা কালী আর তাঁর স্বামী ঈশান হলো মহাদেবের অংশ। এরফলে মাঝেমধ্যে বিভিন্ন অসাধ্যসাধন করে ফেলেন তাঁরা দু’জন। কখনও মাতৃরূপে ধরা দেয় গৌরী, আবার কখনও নীলকন্ঠ রূপে বিষ পান করে ঈশান।
isan

তবে তাদের দু’জনের সমস্যা হল শৈল মা! সম্পর্কে তিনি হলেন ঈশানের পিসি! তবে শৈল মা নিজেকে দেবতার অংশ বলে মনে করেন! সে হলো শৈল মা। তবে গৌরী আসায় তাঁর সমস্ত জারি জুরি শেষ হয়ে গেছে। তবে গৌরীর ক্ষতি করতে সদা তৎপর শৈল মা। আর এই সকল ক্ষতির হাত থেকে গৌরীকে রক্ষা করে চলেছেন ঈশান।

এই ধারাবাহিক অনুযায়ী গৌরী ঘোমটা কালী হ‌ওয়ার দরুণ কাউকে শাস্তি দিতে হলেই দেবীর মতো হাতে ত্রিশূল তুলে নেয়। বিভিন্ন সময় ধর্মের নামে আজগুবি ঘটনা দেখানোর জন্য কটাক্ষবিদ্ধ হয়েছে এই ধারাবাহিক। সম্প্রতি ফের সমালোচনা বিদ্ধ হলো গৌরী এলো।

এই ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমো’তে দেখানো হয়েছে পাপী তান্ত্রিক’কে শাস্তি দিতে ফের নিজের হাতে ত্রিশূল তুলে নিয়েছে গৌরী। দেবী‌ মায়ের মতোই লাল পাড় সাদা শাড়ি রয়েছে পরনে, ত্রিশূল হাতে ছুটে এসে এক ধাক্কায় পাপী তান্ত্রিক’কে ফেলে দিয়ে মা দূর্গার মতো ভঙ্গিতে তান্ত্রিকের বুকের ওপর ত্রিশূল তাক করে গৌরী।

এই প্রমো দেখে অনেকেই ভিন্ন ভিন্ন মন্তব্য করেছেন। যেমন একজন লিখেছেন, “ত্রিশূল ধরে আছে না ঝাড়ু দিয়ে বাথরুম পরিস্কার করছে ধরা মুশকিল”, বা কেউ লিখেছেন, “চলো বাথরুম পরিস্কার করি* প্রকল্পের প্রধান নায়িকা”, আবার কারর কটাক্ষ “এটার কোনো গল্প আছে আদৌ!! হুদাই ধর্মের নামে গাঁ’জা দেখায়”

TollyTales Entertainment Desk