জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

কুচুটে একটা! রাইয়ের বিয়ে আটকাতে ঘুমের ওষুধ খেল নীলু! মণ্ডপ অব্দি পৌঁছেও কি ভেঙে যাবে অনির্বাণ-রাইয়ের বিয়ে?

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। পর্দায় তিন বোনের কাহিনী ভীষণ পছন্দ করছেন দর্শকরা। বাবার মৃত্যুর পর বড় দিদির রাইয়ের আত্মত্যাগ, মেজ বোন নীলুর সঙ্গে নিজের ভালোবাসার মানুষ শৌর্য্যর বিয়ে দিয়ে সংসারের সমস্ত দায়দায়িত্বে নিজের কাঁধে তুলে নেওয়া সবটাই পর্দায় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা।

তবে সময় পরিবর্তনের সঙ্গে সঙ্গে ভাগ্য পরিবর্তন হয়ে যায় ধারাবাহিকের। বর্তমানে রাত ১০টায় জমজমাট জি বাংলার মিঠিঝোরা। নতুন নায়কের সঙ্গে জমে উঠেছে ধারাবাহিকের প্রতিটি পর্ব। একদিকে যেমন নিজের দোষে নিজের সংসার ভেঙেছে নীলু, অপরদিকে রাইয়ের জীবনের এসেছে নতুন মানুষ। অনির্বাণের আসার পর থেকেই বদলে গেছে রাইয়ের জীবন। অনির্বাণের অফিসেই চাকরির জন্য যায় রাই। তারপর থেকেই রাইয়ের ব্যবহার, স্বভাব মন জয় করে নেয় অনির্বাণের।

বর্তমানে কি চলছে মিঠিঝোরা ধারাবাহিকে?

তবে সহজ ছিল না ভালোবাসার রাস্তা। প্রথমে সুদীপ্তর কর্মকান্ড তারপর শৌর্য্যের সঙ্গে রাইয়ের বিয়ে হওয়ার কাহিনী সামনে আসা সবরকমের ঝরঝঞ্জাই পেরেছে রাই এবং অনির্বাণ। এমনকি রাই আর অনির্বাণের সম্পর্ক নষ্ট করার জন্য অনির্বাণের কাছে গিয়ে ভাঙচি দিয়ে এসেছিল ডোরা এবং নীলু। কিন্তু স্রোতের মুখে সবটা শুনে রাইকে এবার বিয়ে করে নেওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। কিন্তু সেখানেও রাইয়ের সঙ্গে মজা করতে গিয়ে শুরু হয়ে যায় আরেক ঝামেলা।

রাইয়ের ওপর অভিমান করে মুম্বাই চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। কিন্তু শেষ মুহূর্তে রাই এসে আটকে দেয় অনির্বাণকে। অনির্বাণ তাকে বিয়ের প্রস্তাব দিলে হাসি মুখে রাজি হয়ে যায় রাই। এরপরই নন্দিতার সঙ্গে কথা বলতে রাইয়ের বাড়ি চলে যায় অনির্বাণ। বিক্রমের নানান কুমন্তব্য সহ্য করেও শুধুমাত্র রাইয়ের মুখ চেয়ে চুপ থাকে অনির্বাণ। যদিও দিদির খুশি একবারেই সহ্য হয়নি নীলুর। সে মনে মনে ঠিক করে নেয় যেভাবেই হোক দিদির বিয়ে সে ভেঙে ছাড়বেই।

আরও পড়ুন: ধুন্ধুমার কান্ড নিম ফুলে! অর্ণবকে মে রে সত্যিটা জানতে পারল সৃজন আর পর্ণা

নতুন সময়ে বিরাট চমক নিয়ে আসছে মিঠিঝোরা

তবে সম্প্রতি ধারাবাহিকের সম্পর্কে শোনা গেল বিরাট সংবাদ। জানা গেছে ফের পরিবর্তন হচ্ছে মিঠিঝোরার সময়। রাই ১০টা নয়, বরং এবার থেকে রাত ৯টা ৪৫ মিনিটে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে রাই অনির্বাণের ভালোবাসার গল্প। আর তারই সঙ্গে ধারাবাহিকে আসছে একরাশ চমক। সম্প্রতি মুক্তি প্রাপ্ত একটি প্রোমোতে দেখা গেছে বিয়ের পিঁড়িতে বসেছে রাই, অনির্বাণ। রাই অনির্বাণকে জিজ্ঞাসা করছে এত খুশি তার কপালে সহ্য হবে কিনা। ঠিক সেই মুহূর্তেই নন্দিতা এসে রাইকে জানায় নীলু ঘুমের ওষুধ খেয়েছে। যেটা শুনে বিয়ের পিঁড়ি থেকে ওঠে দাঁড়ায় রাই। তবে কি আমার বোনকে বাঁচাতে বিয়ে ভেঙে দেবে রাই? দুশ্চিন্তায় ধারাবাহিকের অনুরাগীরা।

Piya Chanda