Connect with us

    Bangla Serial

    Best Look: সাদা শাড়ি-লাল পাড়ে একেবারে “বং নারী”! নজর কাড়লেন মিঠাই, শ্রী, নীপা আর রাঙা বউ! আপনার পছন্দের কে? ভোট দিয়ে বেছে নিন

    Published

    on

    Sri mithai rangabou

    সন্ধ্যা মানেই ধারাবাহিকের পাহাড়, সারাদিন সকল কাজ করে ঘরের মা-বোনেরা শুধুমাত্র অপেক্ষায় থাকে এই সন্ধ্যার জন্য। জি বাংলার ধারাবাহিক এখন সকলের জীবনের এক অঙ্গ হয়ে উঠেছে। এরমধ্যে কিছু গল্প দর্শকদের নিজ জীবনের প্রতিচ্ছবি। অভিনয় দক্ষতার দ্বারা ধারাবাহিকে প্রতিটা চরিত্র যেন হয়ে ওঠে জীবন্ত!

    আর এরফলেই সেই অভিনেতা-অভিনেত্রীরাও হয়ে ওঠে নিজের ঘরের। শুধুই লিড রোল নয়, পার্শ্বচরিত্রগুলিও মন জয় করে দর্শকদের। যেরূপ কোন ধারাবাহিক দর্শকদের মনে বেশি জায়গা করে নিচ্ছে, তা টিআরপির মাধ্যমে আমরা জানতে পারি। ঠিক সেরকম কোন তারকারা দর্শকদের বেশি পছন্দের সেগুলিও বিভিন্ন এওয়ার্ড অনুষ্ঠানের দ্বারা সামনে আসে।

    দর্শকদের ভোট সেখানে বেশ প্রাধান্য পায়। আর যে তারকাদের বেশি চাহিদা, সেই তারকাদের নিয়েই বেশি কাজ করার চেষ্টা করে পরিচালকেরা। ধারাবাহিকের বাইরেও বহু নায়িকারা বিভিন্ন ড্রেসে, ভিন্ন লুকে ধরা পড়ে। তাদের ভাইরাল হওয়া ছবি মন কাড়ে দর্শকদের। এবার দেখা গেল জি বাংলার চার সুন্দরীকে একই ড্রেসে।

    বঙ্গ নারী রূপে ধরা পড়েছেন তাঁরা। নিপা, মিঠাই, পাখি, শ্রী- এই চার নায়িকার ভক্তদের সংখ্যা অসংখ্য। সাদা শাড়ি, লাল পাড়ে মন কাড়ছেন তাঁরা। নীপা, মিঠাই, শ্রী- তিনজনই জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের নায়িকা। অন্যদিকে পাখি ‘রাঙা বউ’ ধারাবাহিকের নায়িকা। এবার চার সুন্দরীর মধ্যে বেছে নিতে হবে একজনকে।

    আপনি কাকে বাছবেন? আপনার চোখে কে সেরা সুন্দরী? সোশ্যাল মিডিয়া থেকে এই পোস্ট খুঁজে তার কম্যান্ট বক্সে আপনি আপনার মন্তব্য লিখে দিতে পারেন। এই উক্ত পোস্টটি এক দর্শক করেছেন। যেখানে জি বাংলার চার জনপ্রিয় নায়িকাদের একই ড্রেসের ছবি দিয়ে প্রশ্ন করেছেন, ‘কাকে বেশি মিষ্টি লাগছে?’