Connect with us

    Bangla Serial

    Zee New Serial: আবার দুই নায়িকা এক নায়ক! জি বাংলায় আসছে নতুন সিরিয়াল! “জলসার ইচ্ছে নদী পার্ট ২”, প্রোমো দেখেই Troll করা শুরু

    Published

    on

    Iccheputul icchenadi

    আবার জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন সিরিয়াল। এই যাবত গত কয়েক মাস ধরে একের পর এক নতুন সিরিয়াল আসছে এবং বিদায় নিচ্ছে পুরনো সিরিয়ালগুলো। এর মধ্যে এমন অনেক সিরিয়াল রয়েছে যেগুলি কি অকালে জায়গা ছেড়ে দিতে হয়েছে কিংবা চিরতরে বিদায় নিতে হয়েছে বাংলা টেলিভিশনের পর্দা থেকে।

    এবার নতুন সিরিয়ালের খবর একেবারে পাকা। কারণ ইতিমধ্যেই জি বাংলার তরফে শেয়ার করা হয়েছে প্রথম ঝলক। প্রোমো রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    ঝলক থেকে দেখা গেছে সিরিয়ালের নাম হতে চলেছে ইচ্ছে পুতুল। সোম থেকে শুক্র রাত দশটায় দেখা যাবে এই সিরিয়াল। সিরিয়ালে রয়েছে এক নায়ক এবং দুই নায়িকা এটা স্পষ্ট প্রোমো থেকেই। প্রফেসরের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় বাঙালি অভিনেতা মৈনাক ব্যানার্জি। আর সেই সঙ্গে একেবারে মুখ্য চরিত্রে রয়েছেন তিতিক্ষা দাস যিনি মেঘ চরিত্রটিতে অভিনয় করছেন। এর আগে এই অভিনেত্রীকে দেখা গিয়েছে দত্ত এন্ড বৌমা সিরিয়ালে।

    May be a close-up of 3 people

    মেঘের দিদির চরিত্রে অভিনয় করা অভিনেত্রীকে আপনারা সকলেই চেনেন। তিনি হলেন শ্বেতা। এর আগে তাকে সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে। দুই বোনের গল্প নিয়ে আসছে জি বাংলা। সেই সঙ্গে বহুদিন পর ছোটপর্দায় ফিরছেন অভিনেতা কৃষ্ণ কিশোর মুখার্জি। দুই বোনের মায়ের ভূমিকায় রয়েছেন মানসী সিনহা।

    May be an image of 7 people and people standing

    প্রথম ঝলক থেকে যা বোঝা গেল সেই অনুযায়ী নিজের বোনকে ঠিক পছন্দ করে না দিদি। যদিও বোন দিদি অন্তঃপ্রাণ। তার পছন্দের গলার হার দিদি কেড়ে নিতেই দিদিকে বাবা বলে ওঠে যেটা নিজের জীবন দিয়ে তোকে বাঁচিয়ে রেখেছে, সামান্য জিনিসটুকু তুই তার কাছ থেকে ছিনিয়ে নিবি? এর থেকে স্পষ্ট দুই বোনের মধ্যেকার দ্বন্দ্ব ধীরে ধীরে প্রকাশ পাবে সিরিয়ালে। অন্যদিকে একনায়ক হওয়ায় দুই বোনের মধ্যে এই প্রফেসরকে নিয়ে যে ঝগড়া শুরু হবে সেটাও অনুমান করে নিয়েছে দর্শকরা।

    তবে এই নিয়ে রীতিমতো কটাক্ষ শুরু করে দিয়েছে একদল মানুষ। এর কারণ তাদের মনে হচ্ছে এই গল্পটা অনেক স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিকের অনুসরণে তৈরি করা হয়েছে। কারণ সেখানেও দুই বোনের সম্পর্ক আপাতদৃষ্টিতে ভালো লাগলেও তা ভাল ছিল না। অন্যদিকে সেখানেও অনুরাগকে নিয়ে টানাটানি হয়েছিল দুই বোনের মধ্যে। তাই একদল মানুষের বক্তব্য শুধুমাত্র নাম পাল্টে দিয়ে আরM ওখানে সে ছিল ডাক্তার আর এখানে প্রফেসর এই নিয়ে একেবারে ইচ্ছেনদীকে কপি করে দিল ইচ্ছে পুতুল।
    Real Name of 'Ichhenodi' serial character - Bollywood-365