জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ছেলের বয়স সবে ৪ মাস, ফের মা হতে চলেছেন দুর্নিবার-মোহর! বেবি বাম্পের ছবি শেয়ার করলেন নতুন মা!

দিনটি ছিল ২০২৩ সালের ৯ মার্চ। বাঙালিদের সমস্ত নিয়ম নীতি মেনেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সারেগামাপা খ্যাত সঙ্গীতশিল্পী দুর্নিবার। পাত্রী মোহর সেন (Mohor Sen)। তবে এই বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে হয়েছিল তুমুল আলোচনা। নেটিজেনদের ভয়ঙ্কর ট্রোলিংয়ের মুখেও পড়তে হয়েছিল তাদের। কারণ, এটি ছিল সঙ্গীতশিল্পী দুর্নিবারের দ্বিতীয় বিয়ে।

মোহরের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে মীনাক্ষী মুখোপাধ্যায়কে বিয়ে করেছিলেন দুর্নিবার সাহা। ২০২১ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন মীনাক্ষী দুর্নিবার। যদিও সেটা ছিল সামাজিক বিয়ে। এর আগে ২০১৭ সালে আইনিভাবে বিয়ে সেরেছিলেন তারা। তবে সামাজিক বিয়ের পর কয়েকমাস যেতে না যেতেই ঘটে ছন্দপতন। ২০২১ সালের ডিসেম্বর মাসেই পথ আলাদা হয়ে যায় দুর্নিবার আর মীনাক্ষীর।

টলিপাড়ায় কান পাতলে শোনা যায়, ২০২১ সালের ডিসেম্বর মাসে সামপ্লেস এলসে একটি শো শুনতে গিয়েই প্রথম আলাপ হয় দুর্নিবার আর মোহরের। এরপর মাস কয়েক যেতে না যেতেই মোহরকে বিয়ের প্রস্তাব দেন দুর্নিবার। প্রথম দিকে সম্পর্কের বিষয়টা চেপেই রেখেছিলেন তারা। কিন্তু এইসব খবর কি আর চাপা যায়! এরপরই ২০২৩ সালের মার্চে বিয়ে করেন মোহর-দুর্নিবার। মোহর পেশায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ আধিকারিক। বুম্বাদার কাছে তিনি নিজের মেয়ের মতোই। সেই কারণেই নিজে দাঁড়িয়ে থেকে সেই বিয়ে দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ছেলের বয়স চার মাস, ফের মা হচ্ছেন দুর্নিবার ঘরণী ঐন্দ্রিলা?

তবে নেটিজেনদের কথায় পাত্তা না দিয়ে বিয়ের পর থেকে সুখেই সংসার করছেন ঐন্দ্রিলা (মোহরের আসল নাম) এবং দুর্নিবার। বিয়ের ৮ মাসের মাথায় নতুন সদস্য আসে তাদের জীবনে। বাবা মা হন মোহর দুর্নিবার। আপাতত ছেলেকে নিয়ে সুখে শান্তিতেই সংসার করছেন তারা। বর্তমানে ছেলের বয়স ৪ মাসের কিছু বেশি। তবে এরই মাঝে ফের মা হতে চলেছেন মোহর? দুর্নিবার ঘরণীর বেবি বাম্পের ছবির পোস্ট ঘিরে নেট দুনিয়ায় ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা।

আরও পড়ুন: “বিয়ের আগেই এইসব!” নোংরা কমেন্ট দেখে বিষাদগ্রস্ত হয়ে পড়েছিলাম! আর সোশ্যাল মিডিয়ায় ছবি দেবো না! ক্ষোভ প্রকাশ শ্বেতার

সত্যিই কি মা হচ্ছেন মোহর সেন?

আজ্ঞে নাহ, একেবারেই সত্যি নয়। মোহর সেন শুক্রবার সক্কাল সক্কাল যে বেবি বাম্পের ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সেটা আসলে গতবছর ক্রিসমাসের সময় তোলা। অর্থাৎ এটি মোহরের প্রথম সন্তানের বেবি বাম্পের সময় তোলা ছবি। ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করে মোহর লিখেছিলেন “গত ক্রিসমাসে আমি তোমায় হৃদয় দিয়েছিলাম।” প্রসঙ্গত, গত রবিবার রাত্রে ছোট্ট ছেলে আর বর দুর্নির্বারের একটি সাদা কালো ছবিও শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন “তুঝসে মেরা জিনা মরনা, জান তেরে হাত ম্যায়… তুমি সঠিক।”

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

TollyTales NewsDesk