জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Anwesha Hazra: বন্ধ হচ্ছে “এই পথ”! সিরিয়াল শেষ হতে না হতেই নতুন রূপে আসছে উর্মি অন্বেষা হাজরা! খবর ছড়িয়ে পড়তেই চমকে উঠলো এই পথের দর্শক

একের পর এক পুরনো সিরিয়াল বিদায় নিচ্ছে। জি বাংলার এই পথ যদি না শেষ হয় সিরিয়ালটিও নাকি এবার শেষের পথে এমনটাই খবর ছড়িয়ে পড়েছে। তবে উর্মি সাত্যকির অসংখ্য ভক্ত রয়েছে যাদের মন খারাপ।

তবে এবার উর্মির ভক্তদের জন্য একটা বড় খবর। শোনা গেল এবার নতুন রূপে বাংলাতেই ফিরতে চলেছেন এই নায়িকা অন্বেষা হাজরা। তবে জানা গেছে জি বাংলায় একটি নতুন সিরিয়াল আসতে চলেছে যার নাম রাঙা বউ। তার জন্যই নাকি পথচলা শেষ হয়ে যাবে উর্মি আর টুকাইবাবুর।

উর্মি আর টুকাইবাবুর প্রেম আর দেখতে পাবে না দর্শকরা এটা ভেবে দর্শকদের মধ্যে অনেকেই চোখের জল ফেলছে। কিন্তু এসবের মধ্যেই মন ভালো করা একটি খবর দিচ্ছি আমরা অভিনেত্রীর ভক্তদের জন্য।

সম্প্রতি অন্বেষা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন যা ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া এবং উত্তেজনা সৃষ্টি করেছে। উর্মিকে সকলে যেভাবে দেখতে অভ্যস্ত তার থেকে একেবারে অন্য রূপে দেখা যাচ্ছে অন্বেষাকে। মীরা সাজে অপূর্ব দেখতে লাগছে অভিনেত্রীকে। তবে তার মধ্যে একটি বিষয় নজর কেড়েছে দর্শকদের।

ছবিটির এক পাশে হিন্দি অক্ষরে লেখা ছিল মীরা। আর তার ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন “আসছে…”। বোঝাই যাচ্ছে দর্শকরা কোন দিকে অনুমান করেছে। তাই ছবিগুলি দেখে তারা আনন্দে লাফিয়ে উঠেছে। তাহলে কি কোন হিন্দি সিরিয়ালে অভিষেক করতে চলেছেন অন্বেষা?

Nira