জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রথম পাতা

Bangla Serial

‘গোয়েন্দা গিন্নি’র থিম চুরি! পুলিশ অফিসার থেকে এবার কি ‘জগদ্ধাত্রী’ হবে গোয়েন্দা? জি বাংলাকে কটাক্ষ

এক অন্যধরণের গল্প নিয়ে শুরু ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক দর্শকদের কাছেও বেশ প্রিয়। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। যার জেরে অভিনেত্রী অঙ্কিতা অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও দারুণ ফলাফল করেছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’।

টানা কয়েক সপ্তাহে সেরা বাংলা সিরিয়ালের তকমা পেয়েছিল ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। ইতিমধ্যে নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। প্রথম থেকেই একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

বিয়ের প্রথম থেকেই সয়ম্ভু ও জগদ্ধাত্রীকে তাড়ানোর জন্য উঠে পড়ে লেগে সয়ম্ভুর সৎ মা বৈদেহী মুখার্জী। তবে একের পর এক চাল অসফল হয়। এমনকি ঘরের রান্নাঘরেও ঢোকা বন্ধ করে দে জগদ্ধাত্রীর। একপ্রকার সয়ম্ভু ও জগদ্ধাত্রীকে কোনঠাঁসা করে দিয়েছে। যদিও শশুড়বাড়ির বাকিরা জগদ্ধাত্রীকে ঘরের বউ হিসাবে মেনে নিয়েছে। জগদ্ধাত্রীই যে জ্যাস তা সকলে জানে না।

জ্যাস রূপে জগদ্ধাত্রী একের পর এক রহস্যের সমাধান করে। সে একজন পুলিশ অফিসার। তবে ধীরে ধীরে তার পুলিশ অফিসারের কাজ থেকে গোয়েন্দার কাজটাই বেশি চোখে পড়ছে। সম্প্রতি জি বাংলা জগদ্ধাত্রী নিয়ে একটি ছবি পোস্ট করেছে, যে ছবিটি দেখে অনেকেরই মনে পড়ছে ধারাবাহিক ‘গোয়েন্দা গিন্নি’র কথা। ছবিতে যেটা সবার আগে চোখে পড়ছে, সেটি হল বড় আতশকাঁচ।

WhatsApp Image 2023 06 03 at 11.17.15

মহিলা গোয়েন্দা হিসাবে বাঙালির সবচেয়ে পছন্দের হয়ে উঠেছিল পরমা মিত্র অর্থাৎ ইন্দ্রাণী হালদার। ছোটপর্দায় তাঁর গোয়েন্দাগিরি দেখার জন্য একসময় রীতিমতো হুড়োহুড়ি লেগে যেত বাঙালি দর্শকের মধ্যে। সেই গোয়েন্দা গিন্নির মতোই যেন হয়ে উঠছে ‘জগদ্ধাত্রী’। ছবির থিম দেখেও সেই আছ্ মিলছে। এত তাই দেখে দর্শক বলছে, দুটোই যেন এক। শুধু ‘জগদ্ধাত্রী’তে একটু পারিবারিক কুটকাচালি বিদ্যমান।

Titli Bhattacharya