Connect with us

    Bangla Serial

    Sohag Jol: নিজের স্বামী শুভ্রকে শেষমেশ বেণী বৌদির হাতে তুলে দিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করল জুঁই! কাঁদছে ভক্তরা! মোড় ঘোরানো পর্ব ‘সোহাগ জল’- এর

    Published

    on

    PicsArt 03 07 10.18.00

    জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ জল’, যা ট্রোলের দিক থেকেও অনেক এগিয়ে। ধারাবাহিক মানেই তাতে পর’কীয়া থাকবেই, আর ‘সোহাগ জল’ও তার থেকে বাদ নেই। পর’কীয়া সংক্রান্ত নানান ট্রোলে ভরপুর সোশ্যাল মিডিয়া। বর্তমানে ধীরে ধীরেই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়লেও ভীষণ একটা ভালো ফলাফল করছে এমনটা নয়।

    অন্য ধারাবাহিকের থেকে একটু অন্য অন্য এক গল্প নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। অন্যান্য গল্পে যেমন বিচ্ছেদ থেকে অনুরাগ হয় নায়ক-নায়িকার মধ্যে, এখানে ঠিক তার উল্টো পথে হেঁটেছে এই ধারাবাহিকের লেখিকা। তবে ধারাবাহিক কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিকও একই পথে এগোচ্ছে। এখানেও রয়েছে কুট-কাচালি, পাশাপাশি, ত্রিকোণ প্রেমের একটা আভা প্রায় সমস্ত ধারাবাহিকেই পাওয়া যায়। আর সেখান থেকেই শুরু যত সমস্যা।

    ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। পাশাপাশি যে চরিত্র নিয়ে দর্শকদের এতো লাফালাফি। সেটি হল বেণীবৌদি। সেই চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি। শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ‘সোহাগ জল’। কিন্তু তাদের মধ্যে বারবার ঢুকতে দেখা গিয়েছে শুভ্রর বৌদিকে, যিনি বিধবা। যা নিয়ে রীতিমতো খেপে উঠেছেন দর্শকরা।

    এটাকে কিছুজন পর’কীয়া হিসাবে দেখলেও, বেশিরভাগেরই দাবি, এটা কোনওমতে পর’কীয়া নয়। কারণ বেণী বৌদি শুধু শুভ্রকে চান, শুভ্র নয়। তাই এক তরফের ভালোবাসা পর’কীয়া হতে পারে না। এদিকে বেণী বৌদি এক দেওরকে পছন্দ করে। অন্যদিকে আরেক দেওর সাম্যর সঙ্গেও শারীরিক সম্পর্ক রয়েছে। এর মাঝেই হঠাৎ বেণী বৌদি অন্তঃসত্তা হয়ে পড়ে। জানা যায়, আর তার সন্তানের বাবা সাম্য। কিন্তু সাম্য যখন অধিকার ঝেড়ে ফেলে তখন শুভ্রের ওপর যাবতীয় দায়ে চাপায় বেণী বৌদি।

    শুভ্র বেণী বৌদিকে যোগ্য সম্মান দেওয়ার জন্য নিজেই বিয়ে করে নেন বেণী বৌদিকে। স্বাভাবিকভাবে ঝড় ওঠে জুঁই এবং শুভ্রের জীবনে। কিন্তু পরবর্তী সময়ে জুঁই বিশ্বাস করে তার স্বামী নির্দোষ। আর এরপরই সে বেণী বৌদির উপর নজর রাখতে শুরু করে। অবশেষে সত্যি সামনে আসে। কিন্তু সকলের সামনে সেই সত্য যাতে জুঁই আনতে না পারে, তার প্রয়াস করতে থাকে বেণী বৌদি। আর তাই এবার জুঁই নেয় এক চরম পদক্ষেপ।

    এরপরই সামনে আসে ধারাবাহিকের আগামী পর্ব, যা দেখে হকচকিয়ে গিয়েছেন বহু দর্শক। দেখা যাচ্ছে, ধারাবাহিকের নায়িকার জুঁই মৃত্যুর কোলে ঢলে পড়েছে। তার শেষ মুহূর্তে সে তার নিজের স্বামীকে বেণী বৌদির হাতেই তুলে দেয়। এরপরেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। এই ঝলক দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। এখন দেখার আদৌ জুঁই মারা গিয়েছে, নাকি বেণী বৌদিকে ধরতে নতুন কোনো ফাঁদ পেতেছে সে!