Bangla Serial

Jagadhatri: টিআরপি তুঙ্গে, তবুও রাতারাতি ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল ছাড়বেন মুখ্য অভিনেত্রী!

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের (Bengali Serial) দুনিয়ায় সেরা ধারাবাহিক জি বাংলার(Zee Bangla) ‘জগদ্ধাত্রী'(Jagaddhatri)। প্রতি সপ্তাহেই গল্পে নিত্যনতুন টুইস্ট এনে দর্শকদের মন জয় করে নিচ্ছে বেঙ্গল টপার। ফলত, টিআরপি (TRP) তালিকাতেও দুর্দান্ত রেজাল্ট করতে সক্ষম হচ্ছে এই ধারাবাহিক।

পরকীয়া হোক ত্রিকোণ প্রেম বা পারিবারিক কুটকাচালি ছাড়া একেবারে নিখাদ ভিন্ন স্বাদের গল্প নিয়েই জগদ্ধাত্রী। যে প্লট জয় করে নিয়েছিল সিরিয়াল প্রেমীদের মন। তবে এবার এই সিরিয়ালের অনুরাগীদের জন্য দুঃসংবাদ। জগদ্ধাত্রী ছেড়ে বিদায় দিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী।

জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় অত্যন্ত সুন্দর। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। সয়ম্ভুর ভূমিকায় অভিনয় সৌম্যদীপ মুখোপাধ্যায়। এছাড়াও কৌশিকী মুখার্জির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রূপসা। এছাড়াও অন্যান্য অভিনেতারা তাদের অভিনয়ের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন দর্শক মহলে। তবে এবার স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিক ছেড়ে চলে যাচ্ছেন এই সিরিয়ালের সবচেয়ে গুরুত্বপূর্ণ একজন চরিত্র। কে তিনি?

তিনি হলেন জগদ্ধাত্রী ধারাবাহিকের কৌশিকী মুখার্জি।সয়ম্ভু ওরফে সৌম্যদীপ মুখোপাধ্যায় ছাড়াও কৌশিকী মুখার্জির চরিত্রে রূপসা দুর্দান্ত অভিনয় করেন। এছাড়া অন্যান্য অভিনেতারা তাদের অভিনয়ের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন। তবে এবার শোনা গেছে যে এই ধারাবাহিক ছেড়ে চলে যাচ্ছেন ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের বেশ গুরুত্বপূর্ণ একজন চরিত্র। কে তিনি?

তিনি হলেন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের দর্শকদের সবচেয়ে প্ৰিয় কৌশিকী মুখার্জি। দর্শকদের কৌশিকী এবং জগদ্ধাত্রীর সম্পর্কও বেশ পছন্দের। সময়ে অসময়ে জগদ্ধাত্রীর পাশে দাঁড়াতে দেখা গিয়েছে কৌশিকীকে। আবার জগদ্ধাত্রীও কৌশিকিকে খুব ভালোবাসে। এবার যদি কৌশিকী গল্পের মাঝখানেই ছেড়ে চলে যায় তাহলে দুজনের এই সম্পর্কের মেলবন্ধন হারিয়ে যাবে? এমনটাই প্রশ্ন দর্শকদের একাংশের মনে। তবে হঠাৎ এমন জল্পনার কারণ? সম্প্রতি জি বাংলার তরফ থেকে ধারাবাহিকের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে।

দেখা যাচ্ছে, বারান্দায় দাঁড়িয়ে কাউকে ফোন করছে জগদ্ধাত্রী। দূর থেকেই তাঁকে পিস্তলের নলের মুখে টার্গেট করেছে কেউ। কৌশিকী মুখার্জি তা দেখতে পেয়ে দৌড়ে যায় জগদ্ধাত্রীরে দিকে। তাঁকে ঠেলে সরিয়ে দেয়। কিন্তু গুলি লাগে তাঁর। কৌশিকীকে সামলে ওঠার আগে জগদ্ধাত্রীরে মাথায়ও লাগে সপাটে আঘাত। অজ্ঞান হয়ে পড়ে সে।

জ্ঞান ফিরতেই দেখে একটি অন্ধকার ঘরে একটি চেয়ারে বসে আছে সে। হাত দুটো দড়ি দিয়ে বাঁধা। এই প্রোমো দেখে সকলের কপালেই চিন্তার ভাঁজ! তাহলে কি কৌশিকী এবার সত্যিই মারা যাবে? শেষ হয়ে যাবে তাঁর চরিত্রটা? যদিও দর্শকদের অনেকে মনে করছেন, এমনটা কখনোই হবে না জগদ্ধাত্রী ঠিক কৌশিকীকে বাঁচিয়ে নেবেন

Ratna Adhikary