Connect with us

    Bangla Serial

    মা,বাবা,সন্তানের মিষ্টি ফ্লাওয়ার আর্ট বানালো সর্বগুণসম্পন্না দীপা! তার শিল্পকীর্তি দেখে বেজায় খুশি লাবণ্য সেনগুপ্ত, ‘এবার অন্তত মেয়েটাকে মেনে নিন’, অনুরোধ দীপার ভক্তদের

    Published

    on

    Dipa Anurager Chowya

    আজ থেকে ঠিক পাঁচ মাস আগেই ফেব্রুয়ারি শুরু হয়েছিল স্টার জলসার নতুন ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। একদম সাধারণ বিষয়ের প্রোমো ছিল। রূপ আগে নাকি গুণ, কোনটাকে প্রাধান্য দেবে লাবণ্য সেনগুপ্ত আর তার ছেলে সূর্য, এই ছিল গল্পের মূল উপজীব্য বিষয় তারপরে গল্প এগিয়ে গেছে নিজের ছন্দে আর গল্পের অভিনবত্বে টিআরপি রেটিং হু হু করে বেড়েছে।

    শান্তশিষ্ট সারাক্ষণ শাশুড়ির চড় খাওয়া দীপা ধীরে ধীরে প্রতিবাদী হয়েছে। এখন সে উর্মিকে ভালোভাবে টাইট দেয় ডক্টর মিশকা সেনকেও বুঝিয়ে দিয়েছে যে সে সোজা মানুষ নয়। এছাড়া লাবণ্য সেনগুপ্ত’র চোখে চোখ রেখে কথা বলতে শিখেছে দীপা। তাই এখন ধারাবাহিকটি দেখতে আরো ভালো লাগে মানুষের। সেই জন্যই প্রতিপক্ষ লালকুঠিকে বারংবার হারিয়ে দিচ্ছে অনুরাগের ছোঁয়া।

    আমরা ইতিমধ্যেই দেখতে পেয়েছি দীপা flower art প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। সে এই প্রতিযোগিতায় জিতে দেখাবে এরকমটাই আমরা প্রোমোতে দেখেছি আর সেই ফ্লাওয়ার আর্ট প্রতিযোগিতা আগামীকাল রাত সাড়ে নটায় দেখা যাবে টিভির পর্দায়। সেখানে একটা অদ্ভুত বিষয় আমরা দেখতে পাব।

    দীপা ফুল দিয়ে খুব সুন্দর একটা পরিবারের ভাস্কর্য বানিয়েছে। মা-বাবা সন্তান এরকম একটি flower art বানিয়েছে সে। যেটা দেখে লাবণ্য সেনগুপ্ত ভীষণ খুশি তবে খুব সম্ভবত তিনি জানেন না যে ওটা দীপা বানিয়েছে। সূর্য যদিও সবটাই জানে সেইই হয় তো মা’কে জানাবে। তখন হয়তো লাবণ্য সেনগুপ্ত প্রথম দীপার ওপর একটু নরম হতে পারেন। মানুষ এটাই চাইছে যে এবার লাবণ্য দীপাকে গ্রহণ করুক। গায়ের রং নিয়ে তার যে ছুঁতমার্গ আছে সেটা এবার নষ্ট হোক।