Bangla Serial

ফাঁস হল ইচ্ছে পুতুল ধারাবাহিকের অন্তিম চমক! প্রধান চরিত্রের মৃত্যু দিয়ে শেষ হবে জনপ্রিয় ধারাবাহিক

জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul) ধারাবাহিকে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। মেঘ নীলের বিয়ের দিনে মেঘের উপর গুলি চালিয়েছে ময়ূরী। এক বাড়ি লোকের চোখের সামনে ছোট বোনকে গুলি করে আর পালানোর পথ নেই তার। হাজতবাসই একমাত্র গন্তব্য।

ছাদনাতলায় বসে গুরুতর জখম হয় মেঘ। তবে গুলি কাঁধ ঘেঁষে বেরোনোয় প্রাণে বাঁচে সে। নীলও খেপে ওঠে ময়ূরী কাণ্ড দেখে। পুলিশ ধরে নিয়ে চলে যায় ময়ূরীকে। দর্শকমহলে গুজব জেল থেকে পালিয়ে আসবে ময়ূরী। ফুলসজ্জার রাতে ফের গুলি করবে মেঘকে। তবে নায়িকা মারা যাওয়ার পর কী বন্ধ হয়ে যাবে জনপ্রিয় এই ধারাবাহিক?

টলিপাড়া সূত্রের খবর, চলতি বছরের মার্চ মাসে বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। প্রথম থেকেই টিআরপি ভাল নয় এই ধারাবাহিকের। তবে মেঘ-ময়ূরী-নীলের ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েন বরাবরই চর্চার কেন্দ্রে। ওটিটিতেও ভাল চাহিদা ইচ্ছে পুতুলের।

আরও পড়ুন- জগদ্ধাত্রী জমজমাট! কৌশিকী মুখার্জীকে হত্যার চেষ্টার অপরাধে উৎসবকে জেলে পুড়লো জ্যাস!

তবে অহরহ স্লট বদলের জন্য টিআরপি নিম্নগামী এই ধারাবাহিকের। তবে সম্প্রতি ধারাবাহিকটি শেষ হওয়ার জন্য টান টান উত্তেজনা থাকছে ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলোতে। শয়তান ময়ূরীর শেষ পরিণাম দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

ইচ্ছে পুতুল ধারাবাহিকটি লিখেছেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর অধিকাংশ ধারাবাহিকের শেষে থাকে প্রধান চরিত্রের মৃত্যু। এই ধারাবাহিক কার মৃত্যু দিয়ে শেষ হতে চলেছে? সূত্রের খবর, ময়ূরীর মৃত্যু দিয়ে শেষ হবে ইচ্ছে পুতুল ধারাবাহিক। রক্তাল্পতার কারণে মারা যাবে ময়ূরী। ময়ূরীর মৃত্যু সঙ্গে সঙ্গে শেষ হবে ইচ্ছে পুতুল।

Piya Chanda