Bangla Serial

Mithai: মিঠাইকে যেখানে মারা হয়েছিল সেখানে মিঠাইয়ের ভূত! মিঠাই কি সত্যিই ফিরে এলো নাকি সিদ্ধার্থের মনের ভুল? সব রহস্য ভেদ হবে আজ

জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে কোনো রকম সন্দেহ নেই। বর্তমানে টিআরপি তালিকায় পয়েন্ট কম হলেও দর্শকদের মধ্যে জনপ্রিয়তা যে একদম কমেনি তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। তবে ধারাবাহিক কর্তৃপক্ষ রীতিমতো ভাবে চেষ্টা করে যাচ্ছে যে টিআরপি তালিকায় আরো একবার মিঠাইয়ের জনপ্রিয়তা যাতে ফিরে আসে। যার জন্য একের পর এক টুইস্ট নিয়ে আসছে গল্পে।

সেভাবেই আজকের পর্বেও রয়েছে বড় চমক। কিছুদিন আগেই একটি প্রোমোতে দেখা গেছে নতুন বছরে নতুন ধামাকা নিয়ে আসতে চলেছে মিঠাই। সেই প্রমোতে ছিল সিদ্ধার্থের সামনে হঠাৎ এসে দাঁড়িয়েছে পুরনো মিঠাই। তারপর থেকেই দর্শকদের উৎসাহ আরো বেড়ে গেছিল। তার কারণ মিঠাই মরে যাওয়ার গল্প দেখানোর পর থেকেই দর্শকদের দাবি ছিল যে আবার একবার মিঠাই চরিত্রটিকে ফিরিয়ে আনতে হবে। আর এই প্রমো দেখে তারা আশায় বুক বেঁধেছিল।

কিন্তু আজকের পর্বে দেখা যাবে মিঠাইয়ের মৃত্যুর রহস্য উন্মোচন করার জন্য সিদ্ধার্থকে সাহায্য করবে মিঠি। মিঠাই যে গোডাউনে মারা গিয়েছিল সেই গোডাউনে যারা আগুন লাগিয়েছিল তাদের মধ্যে একজনকে ধরার জন্য সেই গোডাউনে মিঠি মিঠাইএর সাজে যাবে। যাতে সেই গুন্ডা মিঠিকে দেখে ভাবে যে মিঠাইয়ের আত্মা সেখানে ঘুরপাক খাচ্ছে তার খুনের প্রতিশোধ নিতে বা মিঠাই আজও বেঁচে রয়েছে। আর সেই ভয়ে সে আসল সত্যিই মুখ ফুটে বলে ফেলে।

কিন্তু সেই জায়গায় গিয়ে সিদ্ধার্থ আবেগপ্রবণ হয়ে পড়বে। তার চোখের সামনে ভেসে উঠতে থাকবে মিঠাইয়ের সেই আগুনের মধ্যে চিৎকার করার দৃশ্য। তারপরেই যখন মিঠি মিঠাইরূপে সামনে আসবে তখন সেও অবাক হয়ে যাবে। তার মধ্যেও দোটানা দেখা যাবে সেও মনে করতে শুরু করবে যে হয়তো মিঠাই এসেছে কিন্তু পর মুহূর্তেই আবার সে নিজের জায়গায় ফিরে আসবে। এই পর্যন্ত হয়েই ধারাবাহিক আজকের মত শেষ হবে। তবে দর্শক এবং সিদ্ধার্থ সকলের মধ্যেই একটা জিজ্ঞাসা থেকে যাবে যে এটা কে মিঠি নাকি মিঠাই? সেটা জানতে দেখতে হবে পরের এপিসোড।

Nira