জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mithai Actor: মিঠাই থেকে কোথায় হারিয়ে গেল মিঠাইয়ের দুষ্টু দেওর? কেনো আর দেখা যাচ্ছে না তাকে? নিজেই মুখ খুললেন অভিনেতা

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এখানে মুখ্য চরিত্র সিদ্ধার্থ মিঠাই ছাড়াও পার্শ্ব যে চরিত্র গুলি ছিল সেই সব কটি চরিত্রকেই দর্শক সমান ভালোবাসা দিত। আর এই দীর্ঘ দুই বছরের যাত্রাই প্রতিটি চরিত্রই খুব কাছের হয়ে উঠেছে।

তবে সেই সঙ্গে গল্পে বেশ কিছুদিন আগে দেখা গেছে কয়েক বছরের লিপ নিতে। আর তারপর থেকে এই ধারাবাহিকের বেশ কিছু চরিত্রকে আর দেখতে পাওয়া যাচ্ছে না । আর ধারাবাহিকের সেইসব পছন্দের চরিত্রদের না দেখতে পেয়ে তাদের ভীষণ মিস করেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় যে সকল সিরিয়ালের ফ্যান পেজগুলি রয়েছে সেখানে প্রায়শই পুরনো চরিত্রদের ফিরিয়ে আনার নানারকম আবেদন করেন ভক্তরা।

images 46

আর সেই চরিত্র গুলোর মধ্যে একটি চরিত্র হলো মিঠাইয়ের সিরিয়াল দাদাবাবু অর্থাৎ সিদ্ধার্থের ছোট ভাই স্যান্ডির চরিত্র। যাতে অভিনয় করতেন অভিনেতা ওমকার চক্রবর্তী। তবে শুরুর দিকে এই চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেতা বিশ্ব বসু বিশ্বাসকে।

তাকে দেখেই সিরিয়াল দাদাবাবুর চরিত্রটি দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু একটা সময় আচমকাই মাঝপথে মিঠাই ছেড়ে বেরিয়ে আসেন তিনি। সেসময় বিশ্ব বসুকে পরিবর্তন করার জন্য দর্শকদের ক্ষোভের মুখে পড়তে হয়েছিল অভিনেতা ওমকারকে। পুরনো স্যান্ডিকে দেখতে না পেয়ে দর্শকরা রীতিমতো রেগে উঠেছিল।

কিন্তু এবার সেই ওমকারকে ধারাবাহিকে না দেখতে পেয়ে দর্শকরা তাকে মিস করছেন। বর্তমানে ওমকারকে দেখা যাচ্ছে কালার্স বাংলার ‘ফেরারি মন’ সিরিয়ালে নায়কের ভাই পার্থিবের চরিত্রে। আর মিঠাই ধারাবাহিকে গল্পের ট্র্যাক অনুযায়ী স্যান্ডি এখন বউ পিংকি জির স্বপ্ন পূরণ করতে মুম্বাইতে গিয়েছে।

কবে তাকে আবার মিঠাইতে দেখতে পাওয়া যাবে তা এখনই কিছু বলতে পারছে না কেউ। তবে সম্প্রতি একটি ডিজিটাল মিডিয়ার অভিনেতা ওমকার সাক্ষাৎকারে জানিয়েছে তাকে সিনে দেখা না গেলেও এখনো সময় পেলেই তিনি মিঠাই পরিবারের সাথে দেখা করতে চলে যান।

Nira