জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Neem Fuler Modhu: এবার ন্যাড়া হবে পর্না! গোছা গোছা চুল দিয়ে গামলা, বালতি কিনত বাবুউউউর মা কিন্তু সেই চুল ফেলে দেওয়ায় নিজেই নিজেকে শাস্তি দেবে পর্না! হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক

বর্তমানে জি বাংলার যে কটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাকে এবং জি বাংলার ‘যমুনা ঢাখি’ খ্যাত অভিনেতা রুবেল দাসকে।

শুরুর প্রথম থেকেই দেখা গেছে নায়িকা পড়না আধুনিক যুগের মেয়ে হয়েও সে সকলের থেকে আলাদা তার প্রথম থেকেই ইচ্ছা যে একটা যৌথ বাড়িতে বিয়ে হয়ে গিয়ে সকলের সঙ্গে মিলেমিশে সংসার করবে। কিন্তু তারপর যখন তার বিয়ে হয় সেই সব ভাবটা তার বদলে যায়। তোর কারন বিয়ে হয়ে শ্বশুর বাড়ি আসার পর থেকেই তার শাশুড়ি কিছুতেই তাকে পছন্দ করে উঠছে না আর একের পর এক সমস্যায় পড়তে হচ্ছে তাকে।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে নায়িকা পর্না সরস্বতী পুজোর দিন ফিল্ডে গিয়ে একটি অগ্নিকাণ্ড রিপোর্টিং করে এসে তারপর বাড়িতে তিন ধরনের ভোগ রান্না করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে। আর সেই দেখে রীতিমতো হাঁ হয়ে গেছে বাড়ির সকলে। অন্যদিকে সরস্বতী ঠাকুর বিজয়ার সময় বাড়িতে যখন সকলে আনন্দ করছিল সে সময় বাড়িতে দুষ্কৃতীরা বোমা ছুড়ে মারে।

আর সেই বোমা দত্ত বাড়ির উঠোনে পড়তে বাড়ির সকলে ভয় পেয়ে যায়। তখনই পর্না বোমা টাকে হাতে তুলে নিয়ে সেটিকে জলের মধ্যে ফেলে দেয়। এবং যার ফলে পরে বোম স্কোয়ার্ড এসে যায় জানায় যে বোমটাকে জলে ফেলার জন্য সেই বোমটা আর ফাটেনি। তার ফলে সকলেই প্রাণে রক্ষা পেয়েছে। কিন্তু এই বোমা ফেলার জন্যে সৃজনের জেঠু থেকে শুরু করে মা এবং সৃজন নিজেও পর্নাকেই দায়ী করতে শুরু করে।

যার জন্য পর্না চাকরি ছাড়ার সিদ্ধান্ত নয় কিন্তু শেষে সৃজনের ঠাম্মা তাকে সাহস যোগায় এবং তার পাশে দাঁড়ায় এবং সে চাকরি ছাড়ে না। এরই মধ্যে ধারাবাহিকের নতুন প্রোমো সামনে চলে এসেছে যেখানে দেখা যাচ্ছে পর্না তার শাশুড়ির জমানো চুল ফেলে দিয়েছে এবং তার জন্য তার শাশুড়ি তার ওপর চিৎকার করছে এবং বলছে যে কোন আক্কেলে তুমি জমানো চুল ফেলে দিলে! তোমার মা শেখায়নি জমানো চুল দিয়ে বাসন কেনা যায়। আমার দুটো গামলা একটা বালতি…. তখন পর্না বলে মা আমি গামলা আর বালতি কিনে এনে দিচ্ছি। তখনই সৃজনের মা বলে ওঠে আমাকে একদম টাকার গরম দেখাবে না। আমার চুল চাই চুল।

আর এর পরই পর্না রেগে যায় এবং বলে আপনার চুল চাইতো বলে সে বাড়ি থেকে বেরিয়ে যায় এবং এক নাপিতের কাছে গিয়ে বলে যে আপনি আমাকে এক্ষুনি ন্যাড়া করে দিন, আমার চুল চাই। এই দেখে সৃজনের মায়ের সাথে সাথে বাড়ির সকলে অবাক হয়ে যায়। এবার দেখার পরবর্তী দিনে পর্না আর কীভাবে বাবুউউউর মাকে সোজা করতে পারে।

Nira