Connect with us

    Bangla Serial

    Rajiv Da Mithai: দিদি নাম্বার ওয়ানে মিঠাইয়ের লাভগুরু রাজিব! ‘ছেলে কিছুতেই বিয়ে করে না, লাভ গুরু হয়ে লাভ কী?’ আক্ষেপ সৌরভের মায়ের,হেসে কুটিপাটি রচনা

    Published

    on

    Rajib

    এদিকে মোদক পরিবারে সবাইকে ভালবাসার ট্রেনিং দিচ্ছেন হাতে ধরে। এদিকে নিজে সদা সিঙ্গেল। বুঝতে পারলেন কাকে নিয়ে বললাম? হ্যাঁ, তিনি হলেন মিঠাই ধারাবাহিকের বিখ্যাত রাজিব কুমার।

    যেভাবে এতদিন ধারাবাহিক মাতিয়ে এসেছেন সেভাবেই দিদি নাম্বার ওয়ান- এর মঞ্চ মাতাতে আসছেন অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায়। আবার সঙ্গী হচ্ছেন মা। এই সুখবর পেতেই জোরদার চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আজ হতে চলেছে এই গুরুত্বপূর্ণ পর্বের সম্প্রচার। আর কিছুক্ষণ পরেই আপনারা টিভির পর্দায় দেখতে পাবেন পর্দার রাজিবকে। বুঝতে পারবেন পর্দার রাজিব আর বাস্তবের রাজিব কতটা এক আর কতটা আলাদা। আর যেহেতু সঙ্গে থাকবেন মা তার মানে নিশ্চয়ই কিছু না কিছু গোপন তথ্য ফাঁস করবেন তিনি এমনটা ধরে নেওয়া যায়।

    এই সংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। সৌরভ চট্টোপাধ্যায়ের মা বলছেন তিনি বলে বলে থকে গেছেন। ছেলে কিছুতেই বিয়ে করছে না। তাই এবার তিনি মঞ্চে খোলাখুলিভাবে রচনাকে অনুরোধ করলেন যদি তিনি কোনভাবে রাজি করাতে পারেন। সেই মুহূর্তে অভিনেতার মা বললেন কুমোরটুলি থেকে আনতে হবে। কনিকা চট্টোপাধ্যায়ের মুখের এমন কথা শুনে হাসিতে ফেটে পড়লো গোটা মঞ্চ।


    ওদিক থেকে আবার সঞ্চারিকা রচনা ব্যানার্জি বলে উঠলেন নিজে লাভগুরু অথচ নিজের জীবনেই লাভ নেই। সরাসরি খোঁচা মারলেন অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায়কে। এরপরে কী ধামাকা হতে চলেছে? কী উত্তর দেবেন রাজীব কুমার? সেটা জানতে হলে আজকের পর্ব মিস করা যাবে না।