Bangla Serial

Mithai-Lakkhi Kakima: একসঙ্গে মা হচ্ছে নন্দা আর লক্ষ্মী কাকিমা, ডাক্তারও একটাই! “জি কাকুর টিআরপিও নেই টাকাও নেই”, একই ডাক্তার দুই সিরিয়ালে দেখানোয় চরম Troll

বাংলা টেলিভিশনের জি বাংলার দুই জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এখন দুটোতেই চলছে কিছুটা একই রকমের প্লট। কিন্তু প্লটের সাথে সাথে যে ডাক্তারও একি হয়ে যাবে তা কি কেউ ধরতে পেরেছিল?

প্রথমত মিঠাই ধারাবাহিকের কিছু দিন আগে দেখানো হয়েছিল যে মিঠাই অন্তঃসত্তা এবং সে হঠাৎই অজ্ঞান হয়ে পড়ে যায় এবং তাকে চেকআপের জন্য নিয়ে আসা হয় একটা ডক্টরের চেম্বারে। তারপরে তাকে এবং তার পরিবারকে ডাক্তার জানায় যে সে মা হতে চলেছে।

May be an image of 2 people, people standing and text that says "সৌ: জিবাংল 0 Alpo Gossip"

উল্টোদিকে এখন লক্ষ্মী কাকিমা সুপারস্টারে একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে লক্ষ্মী কাকিমা হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে গেছে। এবং তাকে ডাক্তার দেখানোর পর ডাক্তার বলছে যে তিনি মা হতে চলেছেন।

May be an image of 5 people, people standing and text that says "জি বাংলা REDPASTE মিঠাই আগামীপর্বে দেখুন Alpo Gossip"
আর এই দুটো ঘটনা এক হওয়ার সাথে সাথে এই দুটো ধারাবাহিকে দেখানো ডাক্তারও একই হয়ে গেছে। প্রসঙ্গত মিঠাই এবং লক্ষ্মী কাকিমার প্রেগনেন্সির কথা যে ডাক্তারের কাছে জানতে পারা গেছে সেই ডাক্তারের চরিত্রে যে অভিনয় করছে সে একই মানুষ। শুধু তার পরনের শাড়ি টা আলাদা।

এবার এই নিয়ে নেটিজেনরা নানা রকম কটাক্ষ করছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই বলছে যে মিঠাই এবং লক্ষ্মী কাকিমা ডাক্তারের জন্য একটা অভিনেতাকে নিয়ে এসে দুটো ধারাবাহিকে অভিনয় করিয়ে নেওয়া হয়েছে। শুধু তাকে দুটো শাড়ি আলাদা দেওয়া হয়েছে।

Nira