Connect with us

    Bangla Serial

    সে কী! সিদ্ধার্থ আর মিঠাই এর মাঝে চলে আসলো তৃতীয়জন!তোর্সা তো নয় তাহলে এটা কে?

    Published

    on

    Mithai Sid

    জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। রাত আটটা বাজলে জি বাংলার সামনে বসে পড়ি আমরা সকলে সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই দেখবো বলে।সম্প্রতি মিঠাই ভক্তদের জীবনে প্রচুর আনন্দ কারণ রাজ্য সরকারের তরফ থেকে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছে আমাদের মিঠাই রানী।

    এদিকে টিআরপি রেটিং কিছুটা কমলেও সিরিয়ালে একের পর এক টুইস্ট আসা কমছে না। কিছুদিন আগেই সেলিব্রেট হয়েছে মিঠাই এর জন্মদিন। শুধুমাত্র মিঠাইয়ের জন্মদিনে থাকবে বলে টেসবুড়ির সঙ্গে ঝগড়া করে চাকরি ছেড়ে চলে এসেছে আমাদের সিদ্ধার্থ।

    mithai birthday

    আর এর মাঝে সিদ্ধার্থ এবং মিঠাই এর মধ্যে চলে এল তৃতীয় জন। সেটা আবার কে? আমরা সকলেই জানি মিঠাই এতদিন সাইকেলে করে মিষ্টি ফেরি করত এবং এখনও যাতায়াত সাইকেলে করেই করে। সাইকেলের নাম মুন্নি। মুন্নিকে ভীষণ ভালোবাসে আমাদের মিঠাই।

    কিন্তু সিদ্ধার্থ এবার মিঠাই এর জন্মদিনে প্রীতি উপহার দেয় একটি স্কুটি। সে মিঠাই কে বলে যে এবার থেকে সাইকেল ছেড়ে সে যেন স্কুটি করে সব জায়গায় যায়।

    মিঠাই প্রথমে মুন্নিকে ছাড়তে রাজি হয়নি কিন্তু পরে সকলের অনুরোধে সে বলে যে সে স্কুটি চালাবে এবং সিদ্ধার্থ তাকে স্কুটি চালানো শেখায়।তাই এবার থেকে মনে হয় মুন্নি কে ছেড়ে আমরা মিঠাই কে দেখব স্কুটি নিয়েই সব জায়গায় যেতে।

    275360802 314685647423720 1768705332677456876 n