Connect with us

    Bangla Serial

    ‘যে যা ভাবছে ভাবুক, আমার সঙ্গে আদৃতের সম্পর্ক নিয়ে কিছু বলার নেই’, এবার সিডি বয়-মিঠাইয়ের ঝগড়া নিয়ে মুখ খুলল সৌমিতৃষা!আদৃতের সঙ্গে যে তার কথা বন্ধ ঘুরিয়ে জানাল সেটা

    Published

    on

    Mithai Adrit

    এখন জি বাংলার সবথেকে জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। বর্তমানে পরিবারে নতুন সদস্যের আগমন ঘটেছে তাই গল্পের কিছুটা পরিবর্তন এসেছে তবে আগামী সোমবার হবে মহা ধামাকা। ঐদিন ওমি আগারওয়াল এবং পিসেমশাই এর পর্দা ফাঁস করবে সিড এবং মিঠাই।দর্শকরা আর অপেক্ষা করতে পারছেন না কারণ প্রায় দুই মাস হতে চলল সিদ্ধার্থ মোদককে তারা দেখতে পাননি আর সিডকে ছাড়া তো সিরিয়াল সম্ভবই নয়।

    এ তো গেল রিল লাইফের কথা। কিন্তু বাস্তব জীবনে মিঠাই এখন বিতর্কের তুঙ্গে রয়েছে। চলতি সপ্তাহেই এমন কিছু ঘটনা ঘটেছে যা নিয়ে অনেক কিছু ঘটনা হচ্ছে তার কতটা সত্যি আমরা জানি না। গত বুধবার ছিল আদৃতের জন্মদিন আর সেই উপলক্ষ্যে মঙ্গলবার আদৃত সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছিল যে,ভারত লক্ষ্মী স্টুডিও দরজা বুধবার খোলা থাকবে তার ভক্তদের জন্য, তারা এসে তাকে শুভেচ্ছা জানাতে পারবে।সেটা নিয়ে কিছুটা বিতর্ক তৈরি হয় যে এরকম ভাবে একজন তারকা বলছেন যে আসুন আপনার আমাকে উইশ করুন। এই ব্যাপারটা অনেকের একটু অদ্ভুত লাগে।

    সবথেকে বিতর্কিত ব্যাপারটা হলো সেইদিন সৌমিতৃষা নিজের সোশ্যাল মিডিয়ায় কোথাও সারাদিনে আদৃতকে একটাও শুভেচ্ছা জানাননি।যেখানে সৌমি মিঠাই পরিবারের সকলের জন্মদিনে ছবি দিয়ে শুভেচ্ছা জানায় এমনকি তার কিছুদিন আগে নীপার জন্মদিন গিয়েছিল এবং নীপার ছবি দিয়েও শুভেচ্ছা জানিয়েছিল সৌমি। সেখানে নিজের নায়কের জন্মদিনের উদ্দেশ্যে একটা লাইনও খরচা করেনি সে।

    এছাড়াও একটা কেক কাটার ভিডিওতে দেখা যায় মিঠাইয়ের মুখ ভার এবং আর আদৃতের কাছ থেকে সে কোনমতে কেকটা খাচ্ছে। এর মধ্যে বিতর্ক ওঠে দিদিয়া কৌশাম্বীকে নিয়ে।এর আগেই রটেছিল কৌশাম্বী ও আদৃতের মধ্যে সম্পর্ক রয়েছে তবে আদৃত একটা ছবি পোস্ট করে আমরা দুজন বেস্ট ফ্রেন্ড বলে বিতর্ক তখন থামিয়েছিল। কিন্তু সেদিন রাতে দেখা যায় কৌশাম্বী সঙ্গে বার্থডে পার্টি করেছে আদৃত আর সেখানে মিঠাই টীমের কেউ ছিলনা।হলে তারপর থেকে কৌশাম্বী আর আবৃত্তি কে নিয়ে নোংরা সমালোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়ায় এবং মিঠাই ভক্ত ও আদৃত ভক্তদের মধ্যে ঝামেলা লেগে যায়।

    আজ একটি ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকারে মিঠাই এটা নিয়ে মুখ খুলল। স্পষ্টবাদী সৌমি এটা বলেই দিল যে, উচ্ছে বাবু এই যে সকল কে ডেকেছে সেটে এটা তার খুব ভালো লেগেছে। এটা একটা ভীষণ সুন্দর উদ্যোগ তার পক্ষ থেকে। আর তার এবং আদৃতের সম্পর্কে লোকে কী ভাবল সেটা সে ভাবেও না। যে যা ভাবছে ভাবুক সেটা নিয়ে একটা মন্তব্য করতেও রাজি নয়।

    তারপর যখন তাকে প্রশ্ন করা হল সত্যিই কি তার আর আদৃতের মধ্যে কথা বন্ধ? তখন উত্তর টা কিন্তু খুব বুদ্ধি করে দিল সৌমি। বলল ধরে নিন যদি কথা বন্ধও থাকে তাহলে কি সিরিয়ালের দৃশ্যে কোন সমস্যা হচ্ছে আপনাদের? আমাদের ব্যক্তিগত জীবন এবং প্রফেশনাল জীবন সম্পূর্ণ আলাদা। আমাদের ব্যক্তিগত জীবনে যদি সমস্যা হয়ে থাকে তাহলে সেটা প্রফেশন জীবনে সমস্যা হচ্ছে না।আমার ব্যক্তিগত জীবনে যদি সমস্যা না হয়ে থাকে তাহলে সেটা প্রফেশনাল জীবনে সমস্যা করবে না। অর্থাৎ তার এই উত্তর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে ঝামেলা তো কিছু হয়েছে।