Bangla Serial

Mithai: অবশেষে চাপে পড়ে মিঠি স্বীকার করলো সে মিঠাই! তাহলে কি অনুরাগীদের প্রতীক্ষার অবসান হতে চলেছে? খুব তাড়াতাড়ি আসছে সিধাই মোমেন্ট

এই মুহূর্তে জি বাংলার যে ধারাবাহিক গুলি দর্শকদের মন কাঁপিয়ে চলেছে তার মধ্যে অবশ্যই যার নাম উল্লেখ না করলেই নয় সেটি হল মিঠাই। মনোহরার সদস্যদের পাশাপাশি দর্শকদের মনেও জায়গা করে নিয়েছে এই মিষ্টি চঞ্চল সাদাসিধে মেয়েটি।

কিন্তু সেই খুশি দীর্ঘস্থায়ী হয়নি কারণ সম্প্রতি মারা যেতে হয়েছে মিঠাইকে। কিন্তু সেই চক্রান্তের পেছনে কারা দায়ী সেই রহস্যের জট আজও খোলেনি। যদিও তারপরেই মিঠাইরূপী মিঠি এসেছে ওই পরিবারেই এবং তাকেই সবাই মিঠাই মনে করছে। আদৌ সে মিঠাই কিনা সেটা জানা যায়নি কারণ তার জন্ম এবং বংশ পরিচয় অন্য কথা বলছে।

May be an image of 15 people, people standing and text

তবে বহুদিন ধরেই দর্শকরা অপেক্ষা করে রয়েছে কিন্তু আর তারা সহ্য করতে পারছে না। তারা চাইছে এবার খুব তাড়াতাড়ি মীমাংসা হয়ে যাক যে এই মেয়েটি মিঠাই কিনা। অবশেষে দর্শকদের অনুরোধ বোধ হয় রাখতে চলেছে জি বাংলা কর্তৃপক্ষ। কারণ এক দমদার প্রোমো আসছে।

এই বিষয়ে এবার এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এবং বিশেষ করে মিঠাই ভক্ত লিখেছেন যে “NEW PROMO পুরো আগুন দেখানো হয়েছে যে মিঠিকে একটা চেয়ারে বসিয়ে বেঁধে রাখা হয়েছে অন্যদিকেআদিত্য,আগারওয়াল ল্যাপটপের সাহায্যে ভয়েস মেসেজ দিয়ে মিঠিকে বলছে আমি শেষবারের মতো বলছি তুমি কে তখন মিঠি চিৎকার দিয়ে বলে হে আমি হলাম মিঠাই । এবার এটাই দেখার মিঠিই কী মিঠাই”।

May be an image of 7 people and text

এবার বোঝাই যাচ্ছে টিআরপি তুলতে মরিয়া হয়ে উঠেছে মিঠাইয়ের দল। তাদের পক্ষে আর অপেক্ষা করা যাচ্ছে না কারণ বহুদিন ধরে এই রহস্য সহ্য করে তারা রয়েছে। মিঠি আসার পরে পরেই তাদের মনে আনন্দের ঝড় বয়ে গিয়েছিল কারণ তাকে আর মিঠাইকে একই রকম দেখতে, তাই দর্শকরা ভেবেছিল হয়তো এ সত্যিই মিঠাই রানী।

Nira