Bangla Serial

Shakyo Modak: নিতবরের বেশে শাক্য মোদক! তবে কি এবার সিদ্ধার্থ এবং মিঠির বাড়ি থেকেই বিয়ে দেওয়া হচ্ছে? নিতবর হয়েছে শাক্য?

বাংলা টেলিভিশনে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো মিঠাই ধারাবাহিকটি। জি বাংলার এই ধারাবাহিক দু বছরেরও বেশি সময় ধরে সুপার-ডুপার হিট হয়ে রয়েছে। টিআরপি তালিকায় এই মাঝখানে বেশ কিছুটা পড়ে গিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু দর্শকদের মনে এখনো একই রকম ভাবে রয়ে গেছে এটি।

বর্তমানে মিঠাই এর গল্পে বেশ কিছু টুইস্ট এসেছে। এখন দেখানো হচ্ছে যে মিঠাই মারা গেছে। তার ছেলে শাক্যকে নিয়েই মেতে থাকে সকলে।আর শাক্য চরিত্রে দুর্দান্ত অভিনয় করে সকলের মন জিতে নিয়েছে খুদে অভিনেতা ধৃতিস্মান চক্রবর্তী। তাই সোশ্যাল মিডিয়াতে ধৃতিস্মানও বেশ পপুলার হয়ে উঠেছে অল্প দিনেই।

তবে শুধু অভিনয়েই নয় গানের গলাও দারুন প্রতিভা রয়েছে ছোট্ট ধৃতিষ্মানের। মাঝে মধ্যেই নেটপাড়ায় তাঁর গানের ভিডিও ভাইরাল হয়। কখনো বাবার সাথে তো কখনো মায়ের সাথে বাংলা থেকে হিন্দি সব ধরণের গানেই সকলের মন জিতে নেয় সে। তবে সম্প্রতি একটা ছবি বেশ ভাইরাল হয়েছে যেটা দেখে রীতিমত চোখ ফেরানো দায় হয়ে গিয়েছে নেটিজেনদের।

এমনিতেই এখন একের পর এক বিয়ের মরশুম চলছে। এবার একেবারে খুদে বর বা নিত বরের বেশে হাজির পর্দার শাক্য অর্থাৎ ধৃতিস্মান। না না, মিঠি সিদ্ধার্থের বিয়েতে নয়, এমনিই কোনো এক বিয়ে বাড়িতে সেজেছিল সে। সেই ছবিই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভাইরাল হয়ে পড়েছে ।

প্রসঙ্গত মিঠাই সিরিয়াল ইতিমধ্যে গণবিবাহের মঞ্চে বিয়ে হয়ে গেছে সিদ্ধার্থ এবং মিঠির।এরপর বাড়ির সকলে তাকে বৌ হিসাবে মেনে নিলেও সিদ্ধার্থ মেনে নেওয়ার আগেই মিঠির বাবা তাকে মনোহরা থেকে নিয়ে চলে গিয়েছে। এদিকে সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে মিঠিকে খুঁজতে বাড়ি ছেড়ে চলে যাচ্ছে শাক্য।

অর্থাৎ আগামী দিনের মিঠাই সিরিয়ালে একের পর এক আরো টুইস্ট আসতে চলেছে জানিয়ে রীতিমত উত্তেজনায় থাকবে দর্শক। তবে মিঠি এবং মিঠাই এ নিয়ে দর্শকদের মধ্যে নানা রকম মত রয়েছে। কারোর মতে মিঠিই মিঠাই, হয়তো আগামী দিনে প্রকাশ পাবে। আবার কারোর মতে শাক্যর মুখ চেয়ে মিঠিকেই নিজের স্ত্রী হিসাবে মেনে নেবে সিদ্ধার্থ। তবে আসন্ন দিনে কোনটা হয় সেটা দেখার অপেক্ষা করবে দর্শক।

Nira