Bangla Serial

Mithai: বাংলা টেলিভিশনে ইতিহাস! সব রেকর্ড ভেঙে গোটা বিশ্বের দরবারে পৌঁছে গেলো ‘মিঠাই’! বুঝিয়ে দিলো লম্বা রেসের ঘোড়া

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। কিছুদিন আগেই এই ধারাবাহিক টিভির পর্দায় দু’বছর পূর্ণ করল। বাংলা টেলিভিশনে জি বাংলার মিঠাই ধারাবাহিকটি যে পরিমাণ জনপ্রিয়তা পেয়েছে তা খুব কম দেখা যায়। শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকাতে খুব ভালো ফল করে এসেছে। এছাড়া ৫৬ বার টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছিল শুধুমাত্র ‘মিঠাই’।

00000005e4f45374a4004ddc8dd782e5ab9437da

তাই এই ধারাবাহিকের মতো রেকর্ড আর কোন ধারাবাহিকের এই মুহূর্তে নেই। সেখান থেকে দাঁড়িয়ে মিঠাই ধারাবাহিককে অন্যান্য অনেক ভাষায় রিমেক হতে দেখেছি আমরা। কিন্তু এবার সেটা ভারত ছাড়িয়ে এমনকি এশিয়া মহাদেশ ছাড়িয়ে অন্য মহাদেশে টেলিকাস্ট হবে। যে খবর শোনার পরে আনন্দে উচ্ছ্বাসিত মিঠাই ভক্তরা।

সম্প্রতি একটি ফ্যান পেজের মাধ্যমে জানা গেছে জি বাংলার মিঠাই ধারাবাহিকটি এবার সম্প্রচারিত হতে চলেছে আফ্রিকাতে। ‘জি ওয়ার্ল্ড অফ আফ্রিকা’ চ্যানেলে সম্প্রচার হতে দেখা যাবে মিঠাই ধারাবাহিককে। সেই সম্প্রচার হওয়ার খবরের দুটি ছবি দিয়ে এক ভক্ত সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,”মিঠাই এখন আফ্রিকা তে দেখাবে
ভাবা যায়!!!!!
কত বড় প্রাপ্তি এটা।
Congratulations team mithai
নাম টাও মিষ্টি It’s Not Easy To Love “

আর সেখানেই ভক্তরা কতটা খুশি তারা মন্তব্য বক্সে নিজেদের মন্তব্যের মাধ্যমে প্রকাশ করেছেন। একজন লিখেছেন, “আরেহ নামটা তো আমার দারুণ লাগলো! পুরা গল্পের মতোনই নামটা ” অন্য একজন লিখেছেন, “এটা দারুন গর্বের বিষয়, ন্যাশনাল থেকে এবার মিঠাই ইন্টারন্যাশনাল শো হতে চলেছে।”

তাই এই খবরে মিঠাই ভক্তরা দারুণভাবে খুশি। প্রসঙ্গত এই মুহূর্তে ‘মিঠাই’ সেই পরিমাণ জনপ্রিয়তা টিআরপি তালিকায় রেখে চলতে পারছে না। কিন্তু সোশ্যাল মিডিয়া দেখলে এখনো যে ভক্তদের মধ্যে এই ধারাবাহিক নিয়ে কতটা উন্মাদনা রয়েছে তা বোঝা যায়। তাই এবার মিঠাই শুধু বাংলা নয় এমনকি এশিয়া ছাড়িয়ে আফ্রিকাতে পৌঁছে গেছে এ খবরে খুব খুশি সকলে।

Nira