Bangla Serial

Mithai-Sid Offscreen: ৭০০ পর্বে মিঠাই! দূরত্ব মিটিয়ে হাতে হাত রেখে কেক কাটলো সৌমীতৃষা-আদৃত! “চোখের শান্তি মনের শান্তি”, যারপরনাই খুশি “সিধাই” ফ্যানরা

দেখতে দেখতে দু বছরে পা দিল মিঠাই ধারাবাহিক। দু বছরে মনোহরার উপর দিয়ে বিভিন্ন রকমের ঝড় বয়ে গেছে কিন্তু মোদক পরিবারের সকলে মিলে সেই ঝড়ের মোকাবিলা করেছে। তার মধ্যে ছিল সবথেকে চঞ্চল ছটফটে বাড়ির সদস্য মিঠাই রানী যে সকলকে হাসিতে খুশিতে মাতিয়ে রাখত সবসময়।

এমনকি যে উচ্ছে বাবু তাকে একদিন স্বীকার করতে চায়নি সেও মিঠাইয়ের মৃত্যুর পর হাউমাউ করে কেঁদেছিল। উঠে চলে যাবার পর যদিও দর্শকদের মন খারাপ এবং তারা অপেক্ষা করছে আবার কবে নতুন ভাবে তারা দেখতে পাবে মিঠাই রানীকে।

এর মধ্যে হুবহু মিঠাইয়ের মত দেখতে মিঠি এসে গেছে মোদক পরিবারে কিন্তু তাতে দর্শকরা যে খুশি নয়, সেটার প্রমাণ দিচ্ছে টিআরপি। বিগত কিছু সপ্তাহ ধরে এই ধারাবাহিকের টিআরপি একটু নিচের দিকে রয়েছে তবে জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি।

320546063 544661060857473 3318221502634800288 n.jpg? nc cat=103&ccb=1 7& nc sid=5cd70e& nc ohc=cMC4r5VfayUAX V8rhk& nc ht=scontent.fccu31 1

গতকাল এই সিরিয়াল ৭০০ পর্বে পা দিল এবং ধুমধাম করে সেলিব্রেশন করা হলো শুটিংয়ের ফ্লোরে। উপস্থিত ছিল ধারাবাহিকের সকল সদস্যরা এবং কলাকুশলীরা। তারমধ্যেই সবথেকে বড় বিষয় যেটি দর্শকদের নজর কেড়ে নিয়েছে এবং খুশি করে দিয়েছে তাদের সেটি হল আবার তাদের পছন্দের সিধাই জুটিকে অফস্ক্রিন কাছাকাছি পাওয়া।

আসলে বেশ অনেকদিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে সৌমীতৃষা-আদৃতের মধ্যে কিছু ঝামেলা হয়েছে যে কারণে দুজনের মধ্যে কথা বলা বন্ধ হয়ে গেছে। তাই এর আগে এমন অনেক ভিডিও দেখা গেছে যেখানে হয় আদৃত নেই আর নইলে সৌমীতৃষা নেই। দুজনকে একসঙ্গে পাওয়া যাচ্ছিল না কোন ফ্রেমে।

তবে এই ৭০০ পর্বের উদযাপন আবার দুজনকে এক করে দিল। শুধু তাই নয় নিজের মত পাশাপাশি দাঁড়িয়ে কেক কাটল একে অপরের হাত ধরে। এই দৃশ্য দেখে প্রচণ্ড খুশি ভক্তরা। এতদিন ধরে তারা যে সিধাই মোমেন্ট দেখতে চাইছিল সেটা পর্দায় দেখা না গেলেও বাস্তবে সম্পন্ন হয়েছে এটা দেখেই তারা তৃপ্ত। অনেকেই এই ছবি দেখে লিখেছে চোখের শান্তি এবং মনের শান্তি হলো। অনেকদিন পর দুজনকে একসাথে আবার দেখা গেল যেটা তারা দেখার জন্য এতদিন ধরে অপেক্ষা করছিল।

 

View this post on Instagram

 

A post shared by adritriaha (@adritrishian_45)

Nira