Bangla Serial

Mithai Moya: উচ্ছে বাবুর নামে এগরোল, মোমো হতে পারে আর মিঠাই রানী কেন বাদ যায়? শীতের দিনে এবার খান “মিঠাই মোয়া”! কোন দোকানে পাবেন জানেন?

বাংলা টেলিভিশনের ইতিহাসে জনপ্রিয়তা দিক থেকে দেখতে গেলে জি বাংলা ধারাবাহিক মিঠাই এমনই জনপ্রিয় হয়ে উঠেছিল যা অন্যান্য ধারাবাহিকের ক্ষেত্রে সেভাবে দেখা যায় না। প্রায় দু বছর হয়ে গেছে এই ধারাবাহিক চলছে। জনপ্রিয়তায় কিছুটা ভাটা পড়লেও তা আবার আস্তে আস্তে ফিরিয়ে আনছে ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা অভিনেত্রী জনপ্রিয় দারুন পরিমাণে বৃদ্ধি পেয়েছে। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে অভিনেতা, আদ্রিত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তাদের দুজনের একসঙ্গে বা আলাদা আলাদা বহু জায়গায় ছবি দিয়ে জিনিস বিক্রি হতে দেখা গেছে।

কখনো চকলেট কখনো মিষ্টি কখনো অন্যান্য খাবার প্রভৃতি। তবে এবার সকলের প্রিয় মিঠাইরানী অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর ছবি দিয়ে বেরিয়ে গেল জয়নগরের মোয়া। এই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। তাই এবার মিঠাই রানীর ভক্তরা তাকে ডাকছে ‘জয়নগরের মোয়া’ বলে।

img 1 1670650142129

প্রসঙ্গত শীতকালের একটি বিশেষ জিনিস হলো জয়নগরের তৈরি মোয়া। যা হয়তো প্রতিটা বাঙালির কাছে খুব প্রিয়। সে সঙ্গে জি বাংলার মিঠাই ধারাবাহিকটি তৈরি হয়েছিল মিষ্টির ওপর। আর তার মুখ্য অভিনেত্রীর ভক্তরাও তাকে তেমন মিষ্টি বলেই ডাকে।

Piya Chanda