Connect with us

    Bangla Serial

    Nabab Nandini: ‘সেই একই গল্প,নিজের কর্মজীবন ছেড়ে শ্বশুর বাড়ির লোকের মন জয়’, বরণের গল্পতেই এগোচ্ছে নবাব নন্দিনী! বিরক্ত দর্শকরা

    Published

    on

    Nandini Komolika

    সেই একই গল্প নিজের চাকরি ছেড়ে হঠাৎ বিয়ে করে শ্বশুরবাড়ির সকলের মন জয় করা। কয়েকদিন আগে শুরু হওয়া স্টার জলসার একটি ধারাবাহিক “নবাবনন্দিনী”র একটি প্রমো দর্শকদের সামনে আসতেই তাদের একাংশে বলছে এ কথা।।
    প্রসঙ্গত “নবাবনন্দিনীর” মুখ্য অভিনেত্রীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রী ইন্দ্রানী পালের আগের অভিনীত ধারাবাহিকের গল্প অনেকটা একই রকম।

    কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “বরণ” শেষ হয়েছে। তাতেও তিথির চরিত্রে নিজের চাকরি ও কর্মজীবন ছেড়ে বিয়ে করার পর থেকেই শ্বশুরবাড়ির মন জয় করতে লেগে যায় সে। শ্বশুর বাড়ির যাবতীয় সমস্যা মেটানোর পর তাদের পারিবারিক ব্যবসা সামাল দিতে দিতে তার আর চাকরি করা হয় না।

    সম্প্রতি যে ভিডিওটি “নবাব নন্দিনী” ধারাবাহিকের সামনে এসেছে, সেখানেও দেখা যাচ্ছে সে শ্বশুরবাড়ির সবার জন্য তাদের প্রিয় খাবারের পদ রান্না করে সবার মন জয় করে নিচ্ছে। উল্টোদিকে সে যে চাকরি করতো তা আর করতে দেখা যায় না।

    তাই নেটিজেনদের মত সেই একইভাবে নিজের চাকরি-বাকরি ছেড়ে শ্বশুরবাড়ির নিয়ে মাথা ব্যথায় পড়েছে ইন্দ্রানী। এখন নবাবের রেজিস্ট্রি চিঠি কোথায় সে রেখেছে সেই নিয়ে চলছে ঝামেলা আর বড় বৌদি নিজের পার্সোনাল দাসীকে দিয়ে বিপদে ফেলে দিয়েছে নন্দিনীকে আর নন্দিনীর কাজ হল আর নন্দিনীর কাজ হল বিপদ থেকে একে একে বেরিয়ে আসা।