জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

স্মৃতি ফিরতেই দাবাং পর্নার কামাল! অয়ন-মৌমিতাকে কুকীর্তির শা’স্তি দিতে পুলিশের হাতে ধরিয়ে দিল পর্ণা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu) গত কয়েকদিন ধরেই জমে উঠেছে। বারবার দুর্দান্ত চমক এনে চমকে দিচ্ছে এই মেগা। আর এবার তো খেলা জমে ক্ষীর। অয়ন আর মৌমিতাকে কুকীর্তির শাস্তি দিল নায়িকা আলোকপর্ণা।‌

নিম ফুলের মধু আজকের পর্ব ৬ অক্টোবর | Neem Phooler Madhu Today Episode 6th October

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে এতদিন দেখা যাচ্ছিল নায়িকা পর্ণার স্মৃতি হারিয়ে গেছে। ‌একটা এক্সিডেন্টের পর আগের দশ বছরের স্মৃতি ভুলে গেছে পর্ণা। তারপর দীর্ঘদিন ধরে চলে নানা টানাপোড়েন। নিজের বাড়িতেই অতিথি হয়ে ছিল পর্ণা। তবু দত্ত বাড়ির বিপদে-আপদে সবসময় পাশে ছিল নায়িকা।

Zee Bangla, Neem Phooler Madhu, Serial Update, Television, Entertainment, Bengali Serial, Neem Phooler Madhu 5th October Episode, জি বাংলা, নিম ফুলের মধু, নিম ফুলের মধু ৫ই অক্টোবর এপিসোড, বিনোদনের খবর

বুদ্ধিমতী নায়িকা বহুবার দত্ত বাড়ির নানান বিপদ হাসিমুখে সমাধান করেছে। আর পর্ণার বিপদে সর্বক্ষণ পাশে ছিল সৃজন। আর ঠিক এই ফাঁকে সৃজনের বউ হয়ে সম্পত্তি হাতানোর তাল করছিল সুইটি। অন্যদিকে অয়ন, মৌমিতা, ঈশার খেলা শেষ হয়নি। বরং বারবার তারা চেষ্টা করে চলেছিল কিভাবে পর্ণাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়া যায়।

কিন্তু ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে, আগের সমস্ত স্মৃতি ফিরে এসেছে পর্ণার। অ্যাক্সিডেন্টের সময় কি কি হয়েছিল সবটাই মনে পড়ে গিয়েছে তার। ‌আর তখনই বিপদে পড়েছে অয়ন ও মৌমিতা। ‌কোমায় যাওয়ার আগের মুহূর্তে জ্ঞান ফিরেছে দাবাং পর্ণার। মৃত্যুমুখ থেকে ফিরে এবার কূকীর্তির শাস্তি দেবে সে। অয়ন মৌমিতা বিপদ বুঝে পালাতে গেলে হাতে নাতে তাঁদের ধরে ফেলে পর্ণা। আর এবার হবে যবনিকা পতন।

দত্তবাড়ির সবাইকে একজোট করে আগের সমস্ত কথা বলতে থাকে পর্ণা। অয়ন, মৌমিতার মুখোশ খুলে দেয় সে। আর সবটা শুনে প্রচন্ড রেগে যায় দত্ত বাড়ির মানুষজন। মৌমিতার শাশুড়ি তাঁর গালে প্রচন্ড একটা চড় মারে। ‌পরিস্থিতি যখন বিপদসংকুল তখন অয়ন আর মৌমিতা বলে কিছুই তারা ইচ্ছে করে করেনি সবটাই হঠাৎ করে হয়ে গেছে। কিন্তু এখন এসব কথা আর মানতে রাজি নয় কেউ। এবার পর্ণা অয়ন, মৌমিতাকে পুলিশের হাতে ধরিয়ে দেবে।

Piya Chanda