Bangla Serial

Neem Phuler Madhu: এবার কাকাকে বাঁচাতে বা’ই’জি সাজলো পর্ণা! এতটাও নিচে নামানোর কি দরকার ছিল চরিত্রটাকে? ছিঃ ছিঃ করছে দর্শক

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা, বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা।

তার ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। কিন্তু বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। তবে পর্ণা খুবই সাহসী ও চালাক মেয়ে। সে ঠিক সবকিছু সামলে আগে এগিয়েছে। পাশাপাশি শ্বশুরবাড়িতে আসা প্রতিটি বিপদে ঝাঁপিয়ে পরে সে।

এর আগে ননদ বর্ষাকে ভুল মানুষের সাথে বিয়ে হওয়া থেকে বাঁচিয়েছে পর্ণা। তার আগে দেওরের সাথে হওয়া ফ্রডের রহস্য ফাঁস করেছে। পাশাপাশি যৌথ পরিবার আলাদা হওয়া থেকেও পর্ণা রক্ষা করেছে। এরূপ নানান সমস্যার সমাধান সে করেছে। এবার পরনের পরিবারে এসেছে আরোও এক মহা বিপদ।

ভুল দোষ চাপিয়ে কাকাকে জেলে নিয়ে যাওয়া হয়েছে। এবার কাকাকে বাঁচাতে সে আরোও এক কঠিন পথ বেছে নেবে। ইতিমধ্যে একটি প্রোমো এসেগিয়েছে। সেখানে দেখা যাচ্ছে কাকাকে বাঁচাতে লখনউ গিয়েছে পর্ণা। সাথে রয়েছে যদিও তার স্বামী সৃজন।

উক্ত এই পর্ব দেখে অনেক দর্শক নেগেটিভ কম্যান্ট দিতে শুরু করেছে। অনেকে বলেছে, এতটাও নিচে নামানোর কি দরকার ছিল মেয়েটাকে। তার সাজ দেখে মনে হচ্ছে বা’ই’জি সেজেছে। যদিও ‘নিম ফুলের মধু’র এই পর্ব হবে অনেক ইন্টারেস্টিং। তাই অনেক ভক্তরাই তা দেখতে অপেক্ষায় বসে। কীভাবে পর্ণা তার কাকা শ্বশুরকে বাঁচাবে, এবার তাই দেখার।

Ratna Adhikary