Bangla Serial

Neem Phuler Modhu vs Mithai: ধামাকাদার বিয়ের পর্ব এনে ‘নিম ফুলের মধু’ হারিয়ে দিল ‘মিঠাই’কে! ১০ ঘণ্টায় জোরদার স্কোর ‘নিম’- এর! ধক নেই মিঠাইয়ের?

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম ধারাবাহিক হল ‘মিঠাই’ ও ‘নিম ফুলের মধু’। সদ্য শুরু হওয়া ‘নিম ফুলের মধু’ কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। পাশাপাশি শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হয়েছে এই নতুন ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (পর্ণা), বাবা-মা’র আদুরে মেয়ে পর্ণা।

তার ইচ্ছে ছিল বিয়ে করে যৌথ পরিবারে যাওয়ার। এদিকে বিয়ের পর শ্বশুরবাড়িতে যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। অন্যদিকে বাংলা টেলিভিশনের আরেক জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক।

IMG 20230414 WA0019

ধারাবাহিকে একের পর এক নতুন চরিত্রের আগমন ঘটেছে। পাশাপাশি পুরোনো চরিত্রের বিদায়ও হয়েছে। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের। এবার এই দুই ধারাবাহিকের এল বিয়ের পর্ব। তবে সেটা নায়িকার নয় ‘নিম ফুলের মধু’তে পরনের ননদের ও ‘মিঠাই’তে মিঠির।

IMG 20230414 WA0020

দুজনের বিয়েই একরকম জোড় করেই দেওয়া হচ্ছে ভুল মানুষের সঙ্গে। একদিকে বর্ষার বিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লাগে কৃষ্ণা। কিন্তু বর্ষা সেই বিয়েতে রাজি ছিল না। একপ্রকার তাড়াহুড়োতে ভুল মানুষের সঙ্গেই বিয়ে দিতে যায় বর্ষার মা। যদিও প্রথম থেকেই বর্ষার সাথ দেয় পর্ণা। শেষেমেষ সেই সকল সত্যি সামনে আনে।

IMG 20230414 WA0018

অন্যদিকে ডাকাত সেজে মিঠাই ও সিডি মিঠিকে বিয়ের পিঁড়ি থেকে উঠিয়ে আনে। দুই বিয়ে বেশ ধামাকাদার হয়। তবে এবার স্পেশাল এই ধামাকাদার পর্বের মধ্যে মানুষের পছন্দ হল ‘নিম ফুলের মধু’র পর্ব। দেখা গেল সোশ্যাল মিডিয়ায় ‘নিম ফুলের মধু’ সেই পর্বে পেল ১০ ঘন্টায় ৩৭ হাজার লাইক, ৬৪৮ কম্যান্ট ও ৪০০টি শেয়ার। অপরদিকে ‘মিঠাই’পেল ১১ ঘন্টায় ৩৭ হাজার লাইক, ৪৯৯ কম্যান্ট ও ৩৭৯টি শেয়ার। অর্থাৎ ‘মিঠাই’কে এবার হারিয়ে দিল ‘নিম ফুলের মধু’।

Ratna Adhikary