জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Rudra Babu Trolled: গোটা বছর হল্লা পার্টির সঙ্গে মেতে থাকে আর দু-একটা কেস সলভ করে তাও শ্বশুরবাড়ির! বড়ই বিচিত্র পুলিশ! রুডি বয়কে নিয়ে খিল্লি

আর কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিক শেষ হবে‌। এমন গুঞ্জন থাকলেও মিঠাই ধারাবাহিক নিয়ে দর্শকদের মাতামাতির কিন্তু অন্ত নেই। আসলে এই ধারাবাহিককে মন-প্রাণ দিয়ে ভালবাসেন দর্শকরা। আবার কটাক্ষকারীর সংখ্যাও কিন্তু কম নেই।

মিঠাই ধারাবাহিকে শুধু একটিমাত্র জুটি নয়। রয়েছে সমবয়সী বেশ কয়েকটি জুটি। মিঠাই আর উচ্ছে বাবু এই ধারাবাহিকের মূল জুটি হলেও রাতুল-শ্রীতমা, রুডি অর্থাৎ রুদ্র-নিপা, রাজীব-নন্দা, তোর্সা-সোমের জুটিও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

এর আগেও সফলভাবে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেতা ফাহিম মির্জা। উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করে সময় প্রচুর মেয়ের ক্রাশ হয়ে ওঠেন তিনি। ফাহিম এর আগেও টেলিভিশনের পর্দায় বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

জি বাংলার পর্দায় ধারাবাহিক ‘কড়ি খেলা’তে এক বিশেষ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে মিঠাই ধারাবাহিকের ব্যাপক জনপ্রিয়তার জন্য ফাহিম অভিনীত রুদ্রের চরিত্রটিও দারুন জনপ্রিয়তা পায়। সিডি বয়ের সঙ্গে থাকে সে বন্ধু হিসেবে সব সময়ে।

তবে এই চরিত্রে এতদিন প্রশংসা কুড়ানোর পর এবার কটাক্ষের মুখে পড়লেন অভিনেতা ফাহিম মির্জা। আসলে পুলিশ অফিসার হলেও তাঁকে নিজের শ্বশুরবাড়িতেই বেশি সময় পড়ে থাকতে দেখা যায়।‌ কখনই খুব একটা কাজের জায়গায় যেতে দেখা যায় না তাঁকে। দু’একটা শ্বশুরবাড়ির কেস সলভ করা ব্যতীত হল্লা পার্টির সঙ্গেই মেতে থাকেন তিনি। তাদের দুঃখ আর সুখ ভাগ করে নেন ভালো কথা কিন্তু এত বড় একজন পুলিশ অফিসার হয়েও কি করে অফিসে যেতে হয় না তাঁকে তা নিয়েই এবার কটাক্ষের মুখে পড়েছেন এই অভিনেতা। দর্শকরা কটাক্ষ করে বলছেন নোবেল জয়ী পুলিশ অফিসার রুডি বয়।

Titli Bhattacharya