Connect with us

    Bangla Serial

    Serial Troll: সব দেখিয়ে দিল সিরিয়াল! এবার হাঁপানি রোগী হয়ে বক্সিং খেলতে আসছে ফুলকি! শুধু মুচির মেয়ে হয়ে জুতো কোম্পানির মালিক হওয়াটাই বাকি, খোঁচা দিল দর্শক

    Published

    on

    sweta titli phulki

    বাংলা টেলিভিশনের পর্দায় নিত্য নতুন ধারাবাহিকের ভিড়। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের (Entertainment) অন্যতম মাধ্যম হল বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

    বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো পারফর্ম করলে থাকবে না হলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে।বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে একাধিক সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌।কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি। জানা গেছে, জি বাংলায় শুরু হতে চলেছে দুটি নতুন ধারাবাহিক।

    phulki promo

    উল্লেখ্য, জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ সামনে এসেছে ‘ফুলকি’র ফার্স্ট লুক। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এক নবাগতা অভিনেত্রীকে। আর তাঁর বিপরীতে সোমরাজ মাইতি। মূলত বক্সিংকে কেন্দ্র করেই এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্পের নায়িকা মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। এই ধারাবাহিকের নায়কও একজন বক্সার। জানা গেছে, আসন্ন এই ধারাবাহিকে দেখানো হবে হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিং করছে ফুলকি। আর এই ধরনের গল্প শুনে তাজ্জব নেট দুনিয়া।

    যথারীতি শুরু হয়েছে ট্রোলিং! ধারাবাহিকের এহেন গল্পকে কটাক্ষ করে এক নেটিজেন লিখেছেন, তাঁতির মেয়ে হয়ে শাড়ি কোম্পানির মালিকের ছেলেকে পটিয়ে মালিক হয়েছিলো টুসু (আচল), স্বর্নকারের মেয়ে হয়ে গয়না কোম্পানির মালিকের ছেলেকে পটিয়ে গয়নার মালিক হয়েছিলো ঝুমকো (জড়োয়ার ঝুমকো), বোবা হয়েও নেচে বিশ্বজয় করেছিলো ঝিল ( তুমি রবে নিরবে), ফকিন্নির মেয়ে হয়ে বড়লোকের ছেলে পটিয়েছিলো মাধবীলতা (মাধবীলতা), ঢাকির মেয়ে হয়ে ঢোল বাজিয়ে বড়লোকের ছেলে পটিয়েছিলো যমুনা (যমুনা ঢাকি), কাজের বেডি থেকে বাড়ির বউ হয়েছিলো জবা (কে আপন কে পর), কানে না শুনেও প্লেন চালিয়েছিলো তিতলি (তিতলি), হাঁপানী রোগী হয়েও বক্সিং খেলতে আসছে ফুলকি! তিনি লিখেছেন, এবার শুধু মুচির মেয়ের জুতা কোম্পানির মালিক হওয়া বাকি রইলো!

    722405 h

    উল্লেখ্য, বিভিন্ন সময় বাংলা ধারাবাহিক কটাক্ষবিদ্ধ হয়েছে। আসলে বাংলা ধারাবাহিককে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে। আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং। উড়ন্ত সিঁদুরে দুরন্ত বিয়ে, প্রশিক্ষণ ছাড়া বিমান চালানো বা বিমানে ঘটিগরম বিক্রি এইসব ভুরি ভুরি উদাহরণ। এরই মধ্যে সাম্প্রতিক উদাহরণ হল গুড্ডি ধারাবাহিকের অভিনেত্রী বা নায়িকা গুড্ডি নিজেই নিজেকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নিয়েছে। আর যা দেখে হাসির বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। আর এবার বক্সিংয়ের মঞ্চ কাঁপাতে আসছে এক হাঁপানি রোগী।

    Popular Tv show Jamuna Dhaki to be end soon Bengalplanet.com