Bangla Serial

Mithai: বাংলা টেলিভিশনে প্রথমবার! ডাবল নয়, এবার ট্রিপল রোলে অভিনেত্রী! আসল মিঠাই কে? জট পাকাচ্ছে রহস্য

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। কিছুদিন আগেই এই ধারাবাহিক দু’বছর পূর্ণ করল টিভির পর্দায়। তবে দু’বছর ধরে দর্শকদের মধ্যে দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করে রয়েছে ‘মিঠাই’। কিন্তু এখন টিআরপি তালিকাতে অনেকটাই পিছিয়ে পড়েছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি।

mithai bengali serial episode highlights

প্রসঙ্গত ‘মিঠাই’ শুরু হওয়ার প্রথম থেকেই সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটিকে দর্শক দারুন ভাবে পছন্দ করেছে টিভির পর্দায়। তবে সম্প্রতি গল্পে দেখানো হয়েছে মিঠাই আদিত্য আগারওয়ালের চক্রান্তে মারা গেছে এবং তারপরে ধারাবাহিকে এসেছে কিছু বছরের লিপ। লিপের পরে দেখা গেছে মিঠাইয়ের মত দেখতে আরো একজন ধারাবাহিকে প্রবেশ করেছে কিন্তু তার নাম মিঠি। সে আসার পর থেকেই দর্শকরা বুঝতে পারছিল না যে মিঠি আর মিঠাই আলাদা মানুষ কিনা এই নিয়ে তাদের মধ্যে প্রায়শই কৌতূহল দেখা যেত।

Mithi Mithai.

কিন্তু ধারাবাহিক যত এগোয় তত আস্তে আস্তে মনে করে যে এই দুজন আলাদা মানুষ। আর দর্শকরা এটা ভেবেও কষ্ট পেতে শুরু করে যে হয়তো আর মিঠাইকে ফিরে আসতে দেখা যাবে না। এরই মধ্যে যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে যে শাক্যকে গুন্ডাদের গুলির হাত থেকে বাঁচাতে মিঠি, নিজে গুলি খেয়েছে। তাই এখন সে খুবই অসুস্থ। সম্প্রতি একটি পর্বে দেখা গেছে যে তার জ্ঞান ফিরেছে।

Mithi Shakya Shid

এরই মধ্যে টিভির পর্দায় এসে গেছে মিঠাই এর নতুন প্রমো, যা দেখে রীতিমতো হইচই পড়ে গেছে ভক্তদের মধ্যে। সেই প্রমোতে দেখা যাচ্ছে মিঠি ওষুধ খেতে চাইছে না আর তাকে জোর করে ওষুধ খাওয়াচ্ছে সিদ্ধার্থ। যা দেখে সৌমি আড়াল থেকে বলছে যে মিঠিকে বাড়ি থেকে তাড়াতে একজনই পারে আর তাকেই আসতে হবে। তারপরেই দেখা যায় মনোহরার ড্রয়িং রুমে একজন মিঠাইয়ের মত শাড়ি পরে সারা বাড়ি ধুনো দিচ্ছে এবং মিঠাইয়ের গোপালের গান গাইছে। যা দেখে মিঠি এবং সিদ্ধার্থ দুজনেই অবাক।

FB IMG 1673706624789

তবে এই প্রমো আসার পরে দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। তার কারণ তারা মনে করছে এবার হয়তো সৌমিতৃষাকে ডবল রোলে দেখতে পাবে দর্শক। প্রথম থেকেই সৌমিতৃষা দর্শকের মন জয় করেছে তার অসাধারণ অভিনয় গুনে। মিঠাই বা মিঠি দুটো চরিত্রতেই অসাধারণ এবং সাবলীল অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে। তবে এবার দর্শক সৌমিতৃষাকে মিঠি এবং মিঠাই দুই চরিত্রতেই দেখতে পাবে বলে বেশ খুশি। তার কারণ মিঠিকে টিভির পর্দায় দেখতে পারলেও দর্শকদের মধ্যে সব সময় চাহিদা ছিল সৌমিতৃষাকে আবার যেন মিঠাই চরিত্রে ফিরিয়ে আনা হয়। আর সেটা দেখার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে দর্শক।

Nira