Connect with us

    Bangla Serial

    Sohag Jol: সাম্য যে তার বেনি বৌদির বাচ্চার বাপ সেটা অবশেষে জানলো তার বউ! ‘নিম ফুলের মধু’র কপি করে বৌদিকে তাড়াতে পর্ণার মতোই ‘সতীন কাঁটা’ ব্রত করবে! খিল্লি করছে দর্শক

    Published

    on

    sohag

    বিধবা গর্ভবতী বৌদিকে তার সম্মান ফিরিয়ে দেওয়ার জন্য বৌকে ছেড়ে বৌদিকে বিয়ে করতে দেখা গিয়েছে ‘সোহাগজল’ এর শুভ্রকে। যা দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পাহাড় তৈরী হয়।
    ধারাবাহিক মানেই পর’কীয়ার ছোঁয়া, যেন পর’কীয়ার দ্বারাই টিআরপি বাড়ানোর চেষ্টা। আর তা থেকে বাদ যায়নি জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘সোহাগ জল’ও। এরফলেই ট্রোলের দিক থেকেও বেশ এগিয়ে ‘সোহাগ জল’।

    উক্ত ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা। পাশাপাশি যে চরিত্র নিয়ে দর্শকদের এতো লাফালাফি। সেটি হল বেণীবৌদি। সেই চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি। শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু হয় ‘সোহাগ জল’। কিন্তু তাদের মধ্যে বারবার ঢুকতে দেখা গিয়েছে শুভ্রর বৌদিকে, যিনি বিধবা।

    প্রথমদিকে ধারাবাহিকের শুরুটা একটু অন্যরকম হলেও ধারাবাহিক কয়েকদিন গড়াতেই দর্শকরা বুঝতে পারেন এই ধারাবাহিকও একই পথে এগোচ্ছে। বিধবা গর্ভবতী বেণী বৌদিকে যোগ্য সম্মান দেওয়ার জন্য শুভ্র নিজেই বিয়ে করে নেন বেণী বৌদিকে। স্বাভাবিকভাবে ঝড় ওঠে জুঁই এবং শুভ্রের জীবনে। কিন্তু পরবর্তী সময়ে জুঁই বিশ্বাস করে তার স্বামী নির্দোষ। আর এরপরই সে বেণী বৌদির উপর নজর রাখতে শুরু করে।

    অবশেষে সত্যি সামনে আসে। কিন্তু সকলের সামনে সেই সত্য যাতে জুঁই আনতে না পারে, তার প্রয়াস করতে থাকে বেণী বৌদি। আর তাই এবার জুঁই নেয় এক চরম পদক্ষেপ। এরপরই বেণীর বাচ্চার বাবা যে শুভ্র নয়, সাম্য, তা নিজেই স্বীকার করে সাম্য। আর তা শুনে আকাশ ভেঙে পড়ে সাম্যর বৌয়ের জীবনে।
    prve

    আমরা দেখেছি কিছুদিন আগে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে সংসারে সতীন সরানোর জন্য সতীন কাঁটা ব্রত পালন করেছিলে পর্ণ। এবার সাম্যের বৌও কি তাই করবে? তা নিয়েই উঠছে প্রশ্ন। আর তা নিয়ে ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়। একজন লেখেন, “বেণীর বাচ্চার বাবা সাম্য সেটা সবার সামনে নিজেই স্বীকার করলো সাম্য,,,, সেটা শুনে সাম্যর বৌয়ের কান্না,,, না মানে বলছি যে সাম্যর বৌ কি সতীন কা*টা ব্রত করবে,,, #সোহাগজল”।
    IMG 20230312 WA0018