Bangla Serial

Oindrila Saha: দেখতে সুন্দর, রয়েছে নিজস্ব ফ্যানবেস তবু পার্শ্ব চরিত্রেই পাচ্ছেন কাজ! “কষ্ট” নিয়ে মুখ খুললেন মিঠাইয়ের ছোট্ট ননদ নিপা

বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত সিরিয়াল হয়ে উঠেছে মিঠাই। সিরিয়ালের মুখ্য চরিত্র গুলি বাদে অন্যান্য প্রতিটি চরিত্র দর্শকদের কাছে বেশ প্রিয়। তাদের কাউকে একদিন না দেখতে পেলেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায় দর্শকদের এবং তাদের অনুরাগীদের মধ্যে।

বয়সে ছোট হলেও এই বয়সেই নিপা অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা নিজের যে পরিমাণ অনুরাগের সংখ্যা তৈরি করেছেন তা শিক্ষনীয় যে কোন অভিনেত্রীর কাছে। তিনি এই সিরিয়ালে মিঠাইয়ের ননদের ভূমিকায় অভিনয় করছেন এবং তার দুষ্টু মিষ্টি ভঙ্গি মন জয় করে নিয়েছে দর্শকদের।

বয়সে ছোট হলেও ১৮ বছর হয়ে গেল তার ইন্ডাস্ট্রিতে। জি বাংলাতেই প্রথম কাজ শুরু হয়েছিল তার। শুধু অভিনেত্রী নয় একজন ভালো নৃত্যশিল্পী। মায়ের ইচ্ছেকে দাম দিতে নৃত্যশিল্পী হিসেবে নিজেকে তুলে ধরতে চেয়েছিলেন কিন্তু ভাগ্যে জুটে গেল অভিনয়। ডান্স বাংলা ডান্সের অডিশন দিতে এসে তার ভাগ্য বদ লেগেছিল। ঋতু শিল্পী হিসেবে প্রতিযোগিতায় নাম দিতে চেয়েছিলেন কিন্তু ছোট বয়সে তার অসাধারণ রূপ এবং স্মার্টনেস দেখে তাকে সঞ্চালিকা হিসেবে নিয়ে নেওয়া হয়।

সেই থেকে যাত্রা শুরু হয়েছে ঐন্দ্রিলা সাহার। কিছু সিরিয়ালে মুখ্য চরিত্রের কাজ করার পর পার্শ্ব চরিত্রেই বেশি অভিনয় করছেন ঐন্দ্রিলা। নায়িকা চরিত্র করতে না পারায় কোথাও কি আক্ষেপ রয়েছে তার মনে? উত্তর দিলেন অভিনেত্রী নিজে।

এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বললেন ঐন্দ্রিলা। তিনি জানালেন অভিনয় করতে ভালোবাসেন। লিড রোল বা সাইড রোল এসব বোঝেন না। শুধুমাত্র মুখ্য চরিত্র করলে যে জনপ্রিয় হওয়া যায় আজকাল এমনটা নয়। ভালো অভিনয় করলেই দর্শকদের চোখে পড়ে যায় সে, এমনটাই মনে করেন অভিনেত্রী। তাছাড়া সাইড রোল মানে যে একেবারে তা গুরুত্বহীন তা নয়।

Nira