Bangla Serial

Phulki: শাশুড়ির মতো রোহিতকে স্বামীর খু’নি মানে না বরং পাশে থাকছে পারমিতা! বেণী বৌদির মতো নয়, অন্যরূপে নজর কাড়ছে কৌশাম্বী

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় চ্যানেল জি বাংলার জনপ্রিয়তম ধারাবাহিক মিঠাই বন্ধ হয়ে পথ চলা শুরু হয়েছেন নতুন ধারাবাহিক ফুলকির। জি বাংলা প্রোডাকশন হাউসের এই ধারাবাহিকটি ধীরে ধীরে দর্শকের মন জিতে নিচ্ছে। মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের পরিচালনায় মনে করা হচ্ছে অন্যতম সফল ধারাবাহিক হতে চলেছে ফুলকি।

উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক বোস। এর আগে যাঁকে নেতাজি, গঙ্গারামের মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল‌। উল্লেখ্য, বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলবে এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকে নায়ক চরিত্রের নাম রোহিত। আর তাঁর পরিবারের লোকেরা মনে করে তাঁর জ্যাঠতুতো দাদার মৃত্যুর জন্য দায়ী সে। এই কারণে রোহিতকে সহ্য করতে পারে না তাঁর জেঠিমা। কিন্তু আগে সম্পর্কটা এমন ছিল না। কিন্তু তাঁর জেঠিমার বদ্ধমূল ধারণা তাঁর ছেলের মধ্যে ‌‌‌‌‌‌মৃত্যুর জন্য রোহিত দায়ী।

আর সেই কারণবশত রোহিতের সঙ্গে প্রচন্ড খারাপ ব্যবহার করে তাঁর জেঠিমা। বলা যায় তাঁর সঙ্গে দুর্ব্যবহার করা হয়। তাঁকে বিভিন্নভাবে অপমানিত হতে হয় নিজের পরিবারের মানুষের কাছেই। আর সেইজন্য নিজেকে একঘরে করে নিয়েছে রোহিত। সে কথা বলেনা কারর সঙ্গে।

কিন্তু ছেলের মৃ’ত্যুর শোকে মুহ্যমান জেঠিমা রোহিতকে দোষী ভাবলেও রোহিতের বৌদি অর্থাৎ তার মৃ’ত দাদার স্ত্রী পারমিতা তাঁকে দোষী ভাবে না। রোহিতকে নিজের ভাইয়ের মতো ভালবাসে সে। আর সেই কারণে রথযাত্রার জন্য রোহিত মিষ্টি আনলে সেটা ঠাকুরকে দেওয়ার ইচ্ছে পারমিতার থাকলেও তাঁর শাশুড়ি তাঁকে আটকায়। সবসময় তাঁর মুখ বন্ধ করিয়ে দেয়। বিধবা বৌদির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। জি বাংলার পর্দায় আরও এক জনপ্রিয় বৌদি সোহাগ জলের বেণী যখন দেওর, ভাসুরদের সঙ্গে পর’কীয়া এবং নোংরামিতে রত সেখানে পারমিতা-রোহিতের বৌদি-দেওরের সম্পর্ক মুগ্ধ করেছে নেটিজেনদের।

Ratna Adhikary