Bangla Serial

Nim Fuler Madhu: শাড়ি ব্লাউজ পরা ঘরোয়া লক্ষ্মী বউ পর্না ওই সব ছেড়ে পোস্ট করল হ’ট খোলামেলা ছবি! “বাবুউউউউর মা দেখলে তো নির্ঘাত অ্যাম্বুলেন্স ডাকতে হতো”, ছবি দেখে ভিরমি খাচ্ছে লোকজন

কে আপন কে পর- এর মধ্যে দিয়ে ঝড় তুলেছিলেন বাংলা টেলিভিশনের বিশিষ্ট নায়িকা পল্লবী শর্মা। অভিনয়ের মাধ্যমে চিনিয়ে দিয়েছিলেন নিজের জাত। জবা হয়ে এখনো তিনি দর্শকদের মনে রয়েছেন। তবে সম্প্রতি তিনি হয়ে উঠেছেন পর্না।
Pallavi Sharma Profile, Wiki, Biography, Professional Details
দত্ত বাড়ির সুগৃহিনী লক্ষ্মী বৌমা পর্নাকে দেখে মন ভরে গেছে দর্শকদের। আধুনিক মেয়ে হলেও শ্বশুরবাড়ির নিয়ম কানুনের প্রতি সর্বদা শ্রদ্ধা দেখায় সে। তবে যে নিয়মটি অন্যায়ের তার বিরুদ্ধে প্রতিবাদ করতে জানে সে। তাই তো মাঝে মাঝেই সৃজনের মা চমকে ওঠে তার বৌমার কাণ্ড-কারখানায়।

কবে কোন স্লটে আসছে জি বাংলার নতুন সিরিয়াল, প্রকাশ্যে এল সম্প্রচারের দিনক্ষণ

এইবার আবার সেই পর্না সোশ্যাল মিডিয়ায় তুলেছে ঝড়। না পর্না নয়, পল্লবী শর্মা। সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এমন একটি ছবি পোস্ট করেছেন যে ভক্তদের মাথা খারাপ হয়ে গেছে তা দেখে। বাবুউউউউর মা দেখলে তো নিশ্চয় চমকে উঠত। কী রয়েছে সেই ছবিতে?

পল্লবীর পরনে সিলভার চকচকে ওয়ান পিস। তার মধ্যে দিয়ে উন্মুক্ত উরু থেকে পা। মেকআপ একবার হালকা। একেবারে পারফেক্ট পার্টি মেকআপে ধরা দিয়েছেন অভিনেত্রী। গোটা পোশাক জুড়ে চুমকির কারুকার্য রয়েছে। নেই কোনো গয়না। ছিমছাম হলেও অসাধারণ সুন্দরী দেখতে লাগছে নায়িকাকে।

আসলে দর্শকরা বরাবর তাকে সাদামাটা শাড়ি পরে দেখতে অভ্যস্ত। তার মধ্যে হঠাৎ করেই যদি একেবারে বিপরীত রূপে নিজেকে মেলে ধরেন তিনি তাহলে সেটা চমকে যাওয়ার মতই কথা। তবে এই ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে তার ভক্তরা। অভিনেত্রীকে যে সাবেকি এবং ওয়েস্টার্ন পোশাকে এত সুন্দর দেখতে লাগতে পারে সেই ধারণা ছিল না কারুর।

Titli Bhattacharya