Bangla Serial

‘ফুলকি’তে পারমিতা বৌদির স্পেশাল ‘Confused Wala Expression’! হাসছে নাকি কাঁদছে? এক্সপ্রেশন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

চর্চায় এখন আদৃত-কৌশাম্বী! তাদের সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর (Kaushambi Chakraborty) সঙ্গে যে আদৃতের প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) কেউই তাঁদের সম্পর্কের কথা এখনও তেমনভাবে কিছু প্রকাশ্যে আনেননি।

কৌদৃত জুটি

তবে সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত। যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা ছবিতে অনেকসময়ই নজরে আসেন আদৃত। ‘মিঠাই’ ভক্তরা আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে খুশি হলেও কিছুজন আবার বেজায় বিরক্ত। অনেকেই ভালোবেসে এই জুটিকে ‘কৌদৃত’ নামও দিয়েছে ভক্তরা।

মিঠাই থেকে ফুলকির জার্নি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে ‘দিদিয়া’ চরিত্রে দেখা গিয়েছিল কৌশাম্বীকে। দর্শকদের বেশ প্রিয় ছিল এই দিদিয়া চরিত্রটি। ভক্তদের হতাশ করে ৯ই জুন শেষ সম্প্রচার হয়েছে ‘মিঠাই’এর। এরপর কৌশাম্বী এন্ট্রি নেন ‘ফুলকি’ ধারাবাহিকে। ১২ই জুন থেকে জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। আর এই ধারাবাহিকেই নায়ক রোহিতের বৌদি পারমিতার চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী।

পারমিতা বাড়ির বড় বউ, যে বিধবা। যদিও পারমিতা তার শ্বশুরবাড়িতেই রয়েছে। একসময় শাশুড়ির নয়নের মনি ছিল পারমিতা। কিন্তু ছেলে চলে যাওয়ার পর থেকে ধীরে ধীরে বদমেজাজি হয়ে ওঠে সে। রেগে গিয়ে সকলের সামনে চড় মেরেছে পারমিতাকে। যদিও পড়ে নিজের ভুল বুঝতে পেরে পারমিতার সামনে দুঃখপ্রকাশ করেছে। একদিনে অল্পবয়সেই স্বামী হারা, অন্যদিকে শাশুড়ির খারাপ টোন কথা বলা মাঝে মাঝে অতিষ্ট করে তোলে পারমিতাকে।

আরও পড়ুনঃ ‘আমার ইমোশন নিয়ে খেলা করবে, আর আমি ছেড়ে দেব! আঠেরো বছর একটা মানুষের সঙ্গে কাটাচ্ছি’! মনের কথা খুলে বললেন স্নেহা চ্যাটার্জী

পারমিতার বিভ্রান্তকর অভিব্যক্তি

তবুও সে শাশুড়ির কষ্টের কথা ভেবে চুপ থাকে। কিন্তু এখন ফুলকি আসতে সে খুব আশাবাদী। তার ধারণা ফুলকি সব ঠিক করেদেবে। তবে বহুবার নিজের কান্না চেপে না রাখতে পেরে সে কেঁদে ফেলে। এবার তার সেই কষ্টের সময়ের অভিব্যক্তি সম্পর্কে এক দর্শক পোস্ট করেছেন। যেখানে দেখা যায় তিনি কাঁদছেন, কিন্তু মুখে হাসি। হাসি-কান্না দুইয়ের অভিব্যক্তি যেন একইরকম। তাই কোনটা হাসির এক্সপ্রেশন কোনটা কান্নার ধরতে পারা যাচ্ছে না। এবার সেই বিভ্রান্তকর এক্সপ্রেশন নিয়ে শুরু হয়েছে দর্শকদের মধ্যে চর্চা।

Ratna Adhikary