Connect with us

    Bangla Serial

    Zee Sonar Songsar: অর্থাভাবে ভুগছে জি বাংলা! তারকাদের গয়না দিতে পারে না! গরীবের মতো এসেছে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে, Troll করছে দর্শক

    Published

    on

    awadr

    বৃহস্পতিবার জি বাংলা সোনার সংসার অ্য়াওয়ার্ড ২০২৩ অনুষ্ঠিত হয়ে গেল। তার আগে দু-দিন ধরে তারকাদের পারফরম্য়ান্সের শ্যুটিং হয়েছে। তারকাখচিত রাতে পুরস্কারের মঞ্চে হাজির হয়েছে এই পর্দার বেশ কিছু জনপ্রিয় চরিত্ররা। সেরা ধারাবাহিক থেকে শুরু করে সেরা বাবা, সেরা মা, সেরা বর-বউ, সেরা নায়ক-নায়িকার একাধিক বিভাগে সেরার সেরাদের হাতে তুলে দেওয়া হল পুরস্কার। পুরস্কার পেয়েছেন সকলের কিছু প্রিয় ধারাবাহিকের সদস্যরাও। গত বছরে মিঠাই-এর হাতে উঠেছিল অনেকগুলি প্রাইজ। আর এদিনের অনুষ্ঠানের মধ্যমণিও ছিল মিঠাই পরিবার।
    SIDDDDDDD

    সম্প্রতি অন্যান্য থেকে জি বাংলার সবচেয়ে পুরোনো ‘মিঠাই’ ধারাবাহিক। উক্ত এই দিনে সাদা ট্রান্সপারেন্ট শাড়িতে এদিন গর্জাস লুকে ধরা পড়লেন সৌমিতৃষা। পাশাপাশি উচ্ছেবাবুর ‘দিদিয়া’ কৌশাম্বি সাজলেন ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গায়। সরু স্ট্র্যাপের ব্লাউজ আর ফিনফিনে সাদা শাড়ি পড়েছিলেন সৌমিতৃষা। কো-স্টার সৌরভের সাথে ছবি শেয়ারও করেছিলেন মিঠাই। আমাদের অনেকের কাছেই সন্ধ্যা মানেই জি বাংলা, স্টারজলসা। দুই চ্যানেলই পুরোণো-নতুন ধারাবাহিকের সম্ভার। সারাদিনের কাজ সেরে মা-বোনেরা সেই ধারাবাহিকের চরিত্রগুলোকে নিজের ঘরের আপন করে নিয়েছে বলেই এখনও ধারাবাহিকের চল শেষ হয়নি। ধারাবাহিকগুলোর টিআরপি নির্ভর করে এই দর্শকদের উপরই।
    IMG 20230311 WA0005

    তাই এই স্পেশাল দিনে পছন্দের তারকারা কটা উপহার পাচ্ছেন তা দেখার জন্য অপেক্ষায় থাকেন অনেকেই। গল্পের পাশাপাশি দর্শকরা কিন্তু চরিত্রের খুঁটিনাটি সকল কিছুই নজরে রাখে। একটু ঊনিশবিশ হলেই ট্রোলের পাহাড় তৈরী হয় সোশ্যালমিডিয়ায়। এই ট্রোল অনেক তারকারা খারাপ চোখে দেখলেও অনেকে ভালো চোখেও দেখে। ছাড় পায়নি জি বাংলা ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’। প্রথম ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’এর এবারের প্রোমো নিয়ে ট্রোলের সূত্র হয়। জলসার পিহুর ব্লাউজ পড়তে দেখা যায় জি-এর মিঠাইকে। অনেকেই বলেন একে ওপরের ব্লাউজ চুরি করেছে।
    IMG 20230311 WA0017

    তবে এবার বোঝা গেল কেন একে ওপরের ব্লাউজ তাঁরা পড়েছেন। কারণ জি বাংলার টাকার অভাব হয়েছে। আর তাই মেন্ অনুষ্ঠানেও দেখা গেল জি বাংলা আর্টিস্টদের সাজপোশাক, গয়নাগাটি কিছুই দিতে পারেনি। যা দেখে অবাক সকলেই। এমনকি এরফলে নায়িকারাও অর্থাভাবে নেকলেস পরে যেতে পারেনি। তবে কি জি বাংলার সত্যি অর্থাভাব দেখা দিয়েছে? চিন্তায় পড়েছেন দর্শকরা। টাকা অভাবে ধারাবাহিকগুলোও কি বন্ধ হতে বসেছে? চিন্তায় দর্শকরা।
    IMG 20230311 WA0019 1

    তবে এসব এক দর্শকের ট্রল। এতো বড় অ্য়াওয়ার্ড অনুষ্ঠান যেখানে হচ্ছে, সেখানে অর্থাভাবের কোনও প্রশ্নই উঠছে না। আসলে এখন শাড়ি বা অন্যান্য ড্রেসে গলার হাড় পড়ার চল উঠেগিয়েছে। আর তাই এদিনের অনুষ্ঠানে অনেককেই গলা ফাঁকা রাখতে দেখা গিয়েছে। আর তা দেখেই একজন সোশ্যাল মিডিয়ায় ট্রল করে লিখেছে, “জি বাংলার কাছে হয়তো টাকা নেই তাই আর্টিস্টদের সাজপোশাক, গয়নাগাটি দিতে পারেনি। তাই তাদের যেসব নায়িকারাও অর্থাভাবে নেকলেস পরে যেতে পারেনি তাদের দেখুন। (কেউ ক্ষ্যাত বলবেননা, চ্যানেল থেকে প্রোভাইড করলে ঠিকই নেকলেস পরতো।)”