Connect with us

    Bangla Serial

    Rani Rasmoni Actor: “রানী রাসমণি” সিরিয়ালের “রাজচন্দ্র” এখন কোথায়? কোনওদিন চাইলেও আর এই দেশে ফিরতে পারবেন না! কী ঘটল হঠাৎ?

    Published

    on

    PicsArt 03 07 09.33.04

    শিল্প বরাবরই জাতি-ধর্ম কোনও কিছুর বাঁধ মানেনা। তবেই না লালন এক যুগ আগে বলে গিয়েছিলেন, “জলের ওপর পানি না পানির ওপর জল?” এই কথাটাকেই বহুবার বহু শিল্পী ঠিক প্রমাণ করেছেন। সম্প্রতি বাংলা ধারাভাষ্যে সেই কথাটিকে আরও একবার প্রমাণ করে দিয়েছিলেন বিখ্যাত ধারাবাহিক রানী রাসমণির গাজী আব্দুন নূর (Gazi Abdun Noor)

    Screenshot 20230306 230953 Google

    ওপার বাংলার শিল্পী তিনি। কিন্তু শিল্পের চর্চা আর জীবনের অনেকটা অংশ এই কলকাতাতেই। রানী রাসমণিতে রাজচন্দ্রের ভূমিকায় দেখা গিয়েছিল তাতে। আর এই চরিত্রের মধ্যে দিয়ে রীতিমতো রাজ করেছেন তিনি। বহু দর্শকের ভালোবাসা কুড়িয়ে নিয়েছিলেন তিনি। এই প্রথম বোধয় বাংলা টেলি দুনিয়ায় ওপার বাংলার কেউ এতটা রাজ করেছেন।
    mmmmmmmmmmmmmmmm

    কিন্তু তাঁকে আর দেখা যাচ্ছে না কোনও কাজে? ওই ধারাবাহিকের পর কোথায় হারিয়ে গেলেন? খোঁজ নিয়ে জানা যায় একের পর এক কাজে ব্যস্ত তিনি। তবে এখানে নয়, বাংলাদেশে। এই দেশে একটি রাজনৈতিক বিতর্কে জড়িয়ে যাওয়ার পর তাঁর ভিসা ক্যানসেল করে দেওয়া হয়। তাই তিনি নিজের দেশে ফিরে যান।
    rrrrrrrrrrrrrrrrrrraaaaaaaa

    তারপর অতিমারি ও লকডাউনের চক্করে ওখানেই থেকে এখনের অনেক কাজকে হাতছানি দিতে হয়। কিন্তু এখন চুটিয়ে সিনেমা করছেন বাংলাদেশে। কার্যত বাংলাদেশে মিডিয়াতে বিশেষ করে সিনেমা জগতে একটি নবজাগরণের ঢেউ দেখা দিচ্ছে। শুধু ওপার বাংলায় নয়, এপার বাংলাতেও জমিয়ে রাজ করছে সেই কাজগুলো।

    এছাড়া অভিনেতা নিজেই জানান, ওটিটি প্ল্যাটফর্মের দরুণ এখন কাজ কোনও সীমানা মানছে না। তবে কলকাতায় আসার কি কোনও প্ল্যান আছে? আপাতত এর উত্তর নাই জানিয়েছেন অভিনেতা। সংসারের দায়িত্ব এখন পুরোটাই তাঁর কাঁধে। তাই এক্ষুনি আসতে না পারলেও একদিন নিশ্চই আসবেন। কারণ কোলকাতা তাঁর ভালোবাসার শহর। এখানেই রবীন্দ্রভারতীতে তিনি পড়াশোনা করেছেন। এখনও নাকি সার্টিফিকেট তোলা হয়নি। আর তখন কলকাতায় কাজ পেলে অবশ্যই করবেন।