জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অকৃতজ্ঞ রূপা! কাউকে কিছু না জানিয়ে ফান্টুসের বাড়ি থেকে পালালো সে

Anurager Chhowa Today Episode: জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রতি পর্বে থাকছে টান টান উত্তেজনা। দীপা তার এক মেয়েকে হারিয়ে ফেলেছে। তাকে হারিয়ে নাজেহাল অবস্থা। দিকে দিকে শুধু ছোটাছুটি রূপাকে খুঁজে পাওয়ার আশায়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 13th September)

অপরদিকে, পরিবার ও আরেক মেয়ে। রূপাকে হারিয়ে ফেলার কষ্ট সকলের রয়েছে। তবে কষ্ট যাপন ছাড়া হাত গুটিয়ে বসে সকলে। সকলের এই মুহূর্তে একমাত্র চিন্তার কারণ সোনা। বোন ও মাকে হারিয়ে প্রথম কয়েকদিন কথা হারিয়ে গিয়েছিল তার। সূর্যকে কাছে ঘেঁষতে দেয়নি। দীপাকে দেখে কথা ফিরেছিল সোনার।

Anurager Chhowa Today Episode 8 September, Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 8th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

কিন্তু তারপর থেকেই মা ও মেয়ের সম্পর্কে অবনতি শুরু হয়। সোনার এই মুহূর্তে মা ও বাবাকে দরকার। কিন্তু দীপা তাকে পর্যাপ্ত সময় দিতে পারছে না। আরেক মেয়ের চিন্তায় মাথায় বাজ ভেঙে পড়ছে তার। তার মধ্যে নিত্যনতুন অশান্তি শুরু করছে সোনা। দীপা এই সব চিন্তায় জেরবার হয়ে চলেছে।

এদিকে, রূপা সিদ্ধান্ত নিয়েছে সে গ্রাম ছেড়ে চলে যাবে। কারণ ফান্টুসকাকু তার সর্বস্ব দিয়ে রূপাকে মানুষ করতে চায়। কিন্তু রূপা চায় না তার জন্য কেউ সর্বস্রান্ত হোক। তাই নদী পেরিয়ে শহরে চলে যাওয়ার পরিকল্পনা করে সে। সেখানে সে নিজেই মাকে খুঁজে নেবে।

ঘাটে এসে একজনকে নদী পাড় করে দিতে বলতেই রূপার হাত খপ করে চেপে ধরে সে। বলে ফান্টুস তাকে পাগলের মতো খুঁজছে। এই মাঝির সঙ্গে ফান্টুসের সম্পর্ক ভাইয়ের মতো। তাই কোনও মতে, রূপাকে যেতে দেবে না সে। রূপা অনেক চেষ্টা করেও হাত ছাড়াতে পারে না। তখনই জোর করে রূপাকে ফান্টুসের বাড়িতে নিয়ে আসে ওই ব্যক্তি।

TollyTales NewsDesk