Connect with us

    Bangla Serial

    Sonar Songsar Award: সোনার সংসারে “এই পথ” আর “মন দিতে চাই” দুটোই পেয়েছে নমিনেশন! সাত্যকি না সোমরাজ কোন চরিত্রের জন্য অ্যাওয়ার্ড দেওয়া হবে ঋত্বিককে? কনফিউজড ফ্যানেরা

    Published

    on

    Satyaki VS Somraj

    ইতিমধ্যে ‘জি বাংলা সোনার সংসার ২০২৩’-এর প্রমো শ্যুট হয়েগিয়েছে। খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে ‘জি বাংলা সোনার সংসার ২০২৩'(Zee Bangla Sonar Sansar 2023)। তারকাখচিত রাতে সেই পুরস্কারের মঞ্চে হাজির হবেন পর্দার জনপ্রিয় চরিত্ররা। সেরা ধারাবাহিক থেকে শুরু করে সেরা বাবা, সেরা মা, সেরা বর বউ, সেরা নায়ক নায়িকার একাধিক বিভাগে সেরার সেরাদের হাতে এদিন তুলে দেওয়া হবে পুরস্কার।

    এ বছরও হয়তো আগেরবারের মতো একাধিক বিভাগে সেরা হিসাবে পুরস্কার পাবেন মিঠাই ধারাবাহিকের সদস্যরা। পাশাপাশি আরও কিছু ধারাবাহিক নাম লিখিয়েছে সেরার খাতায়। মিঠাই এর পাশাপাশি উমা, গৌরী এলো, পিলু-সহ নানান ধারাবাহিক মন জয় করেছে দর্শকদের। গত বছর সেরা নায়ক ও সেরা নায়িকার পুরস্কার হাতে উঠেছিল মিঠাই ও উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ-এর। তবে এবার সেই পরিস্কার কার হাতে যাবে সেটাই দেখার।

    sonar songsar award show te mithai & sid parformence 💓💞💕 - YouTube

    এরমধ্যে এতটুকু জানা গিয়েছে, সোনার সংসারে পিলু আর রাঙা বউ দুটোর থেকেই নমিনেশন দিচ্ছে। তবে এবার সেরা নায়কের জন্য গৌরব দা কোন চরিত্রের জন্য নমিনেশন পাবে? কুশ না আহির? তাই নিয়ে কৌতূহল অনেকেরই। অন্যদিকে এই পথ যদি না শেষ হয় আর মন দিতে চাই এই দুটোর থেকেও যদি নমিনেশন থাকে, তাহলে সেরা নায়কের জন্য ঋত্বিক দার কোন চরিত্রই বা নমিনেশন পাবে? সাত্যকি না সোমরাজ? এরূপ নানান প্রশ্নের পাহাড় এখন সকলের মাথায়।

    Writwik Mukherjee Biography, Age, Height, Girlfriend, Serials, Wiki & More  » TellyBong

    উল্লেখ্য এ বছর জি বাংলা সোনার সংসার-এর অন্যতম সঞ্চালক হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। যে কোনও সম্মান বা স্বীকৃতি সকল শিল্পীদের কাছেই দারুণ আনন্দের। সারা বছরে তারকাদের অভিনয় দক্ষতা, দর্শকদের বিচারে কোন স্থানে রয়েছে তাও এদিন বোঝা যায়। আর তাই এই দিনটার জন্য অপেক্ষায় থাকেন দর্শকরাও।

    Mon Dite Chai: উড়ন্ত সিঁদুর-মালাকে টেক্কা দিতে চলে এসেছে ঘুরন্ত বর- বউ! -  CINEBANGLA.IN

    সকল তারকারাই এখানে সেদিন উপস্থিত থাকেন। আর তাই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানকে বাংলার সবচেয়ে বড় সংসারের মিলন উৎসবও বলা যায়। এক কথায় বলা যায়, এদিন এই অনুষ্ঠানে চাঁদের হাট বসে। সব মিলিয়ে আনন্দ, উচ্ছ্বাস, আবেগে মোড়া এক মনোরম সন্ধ্যার সাক্ষী থাকেন সকলে। জি বাংলা পরিবারের সদস্যরা তো বটেই, সেই সঙ্গে হাজির থাকেন টলিউডের অনেক তারকারাও। শুধু তাই নয়, এদিনের অনুষ্ঠানে উপস্থিত হন অন্যান্য ক্ষেত্রের তারকারাও।