Bangla Serial

Sean Honeymoon: লুকিয়ে লুকিয়ে ‘হানিমুন’ সারছেন শন বন্দ্য়োপাধ্যায় ও ঐশ্বর্য সেন! প্রকাশ্যে এল সেই খবর! কবে হল বিয়ে?

সিরিয়াল জগতে একের পর এক নতুন ধারাবাহিক আসায় বন্ধ হচ্ছে পুরোনো বহু ধারাবাহিক। আর এই নতুন ধারাবাহিকের মধ্য দিয়ে জুটি বাঁধছেন অনেক জনপ্রিয় পুরোনো তারকা ও সাথে নতুন কিছু মুখ। এবার আসছে শন বন্দ্য়োপাধ্যায় ও ঐশ্বর্য সেন-এর নতুন গল্প। তারা যে জুটি বাঁধতে চলেছে তা নিয়ে আগেই জানা গিয়েছিল। তবে এবার জানা যাচ্ছে আরও একটি বড় খবর। শোনা যাচ্ছে লুকিয়ে লুকিয়ে হানিমুন সারছেন তাঁরা। একদিকে চলছে ধারাবাহিকের শুটিং, অন্যদিকে চলছে তাঁদের হানিমুন।

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। আর সেই ধারাবাহিক চলাকালীনই বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

মন ফাগুনের পর এই দুই নায়ক- নায়িকাকেই তেমন আর দেখা মেলেনি ধারাবাহিকে। তাই সকল দর্শকই এনাদের ফেরার আশায় দিন গুনছেন। এবার জানা গেল, ফের পর্দায় দেখা মিলছে শনের। তবে নায়িকা সৃজলা নয়, সাথে থাকছেন অন্য একজন জনপ্রিয় নায়িকা। জানা যাচ্ছে, শনের সঙ্গে কাজ করবেন নায়িকা ঐশ্বর্য সেন। ইন্ডাস্ট্রির নতুন মুখ ঐশর্য, বেশ কয়েকবার ওয়েব সিরিজে তাঁকে দেখা যায়।

শন ও ঐশ্বর্যর নতুন গল্প ‘হানিমুন’। আর সেই হানিমুনের মধ্যে দিয়েই হানিমুন সারছেন তাঁরা। অভিনেতা শন এই প্রথমবার ওয়েব সিরিজে কাজ করবেন। আর সেই সিরিজেরই নায়িকা হবেন ঐশ্বর্য সেন। উক্ত সিরিজটি পরিচালনা করছেন ‘তানসেনের তানপুরা’ খ্যাত পরিচালক সৌমিত্র চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, সিরিজের গল্প এক দম্পতির সম্পর্কের সমীকরণ নিয়ে। দম্পত্তির দুই চরিত্র ঈশান এবং রঞ্জিনী, যেখানে দেখা যাবে শন এবং ঐশ্বর্য-কে।

এটি মূলত থ্রিলার সিরিজ। ইতিমধ্যেই সিরিজের শুটিং শেষ হয়েছে। বেশির ভাগ এর শুটিং হয়েছে ভাইজ্যাগে। তবে, কিছু শুটিং কলকাতায় হবে বলে জানা গিয়েছে। আশা করা যাচ্ছে, যদি এই জুটি দর্শকদের পছন্দ হয়, তাহলে খুব শীঘ্রই শন এবং ঐশ্বর্যকে একসঙ্গে দেখা মিলবে ধারাবাহিকে। উল্লেখ্য, এর আগে শন বন্দ্যোপাধ্যায় শুটিং করতে লন্ডন গিয়েছিলেন। রবীন নাম্বিয়ার পরিচালিত এসকে মুভিজের নতুন ছবি ‘যদি এমন হতো’-তে জুটি বেঁধেছেন দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়।

Titli Bhattacharya