জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বিয়ের আগেই বড় সিদ্ধান্ত! থাকবেন না শ্বশুরবাড়িতে, রুবেলকে সাফ জানিয়ে দিলেন শ্বেতা, কেন এমন সিদ্ধান্ত নিলেন নায়িকা?

ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। ছোটপর্দার গন্ডী পেরিয়ে ইদানীং বড়পর্দাতেও পা রেখেছেন। এই মুহূর্তে ব্যস্ততার মধ্যে কাটছে তার দিন। কয়েকদিন বাদে পুজো। যদিও পুজোয় থাকলেও উৎসবে নেই অভিনেত্রী। যতদিন না তিলোত্তমার জন্য সুবিচার পাওয়া যাচ্ছে, ততদিন উৎসবে সাফ ‘না’ শ্বেতার।

বিয়ে নিয়ে অকপট শ্বেতা ভট্টাচার্য

বর্তমানে শ্বেতাকে দেখা যাচ্ছে কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে। গল্প অনুযায়ী, অহনার কারণে দূরত্ব বেড়েছে শ্যামলী অনিকেতের মধ্যে। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হওয়ার দরুন অনিকেত শ্যামলীকে ছেড়ে বেছে নিয়েছে অহনাকে। যদিও শ্যামলী তারপরেও অনিকেতকে বোঝানোর চেষ্টা ছাড়েনি।

যদিও পর্দার শ্যামলী যতই পতিব্রতা হন, বাস্তবে শ্বেতা স্পষ্ট কথা, বাস্তবে তিনি এমনটা কখনওই করবেন না। কারণ তাঁর সেই মানুষটার উপর ঘৃণা জন্মাবে। অভিনেত্রীর আরও বলেন, যাকে তিনি নিজের সবটা দিয়ে ভালোবাসবেন, সে যদি তাঁর পাশে না থাকে তবে সে কারোর অনুগত থাকবে না।

বাস্তবে নিম ফুলের নায়ক অভিনেতা রুবেল দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্বেতা। সম্পর্কে তাঁরা সুখী। এদিন রুবেলের প্রশংসায় পঞ্চামুখ অভিনেত্রী। জানান, রুবেল একদম অন্য রকম। বাড়ি বা সম্পর্ক খুব ভালো ম্যানেজ করতে পারেন তিনি। পাশাপাশি শ্বেতার প্রতিও অত্যন্ত অনুগত রুবেল।

কবে রুবেলের সঙ্গে চার হাত এক করছেন শ্বেতা?

২০২৫-এ চার হাত এক করতে চলেছেন শ্বেতা এবং রুবেল। বিয়ের পর অসুস্থ বাবা মাকে আলাদা রেখে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তাঁর ইচ্ছেকে সমর্থন করেছেন রুবেল। শ্বেতা জানান, বিয়ের পরপর কিছুদিন বারাসত আর দমদমে যাওয়া আসা করবেন। তারপর একটি ফ্ল্যাটে সকলে মিলে একসঙ্গেই থাকবেন গোটা পরিবার।

TollyTales NewsDesk