জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শ্যামলীর চরিত্রে মানাচ্ছে না শ্বেতাকে, কটাক্ষ দর্শকদের! মূল নায়িকার মুখবদলের দাবি নেটিজেনদের!

জি বাংলা ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে‘ ( Kon Gopone Mon Bheseche) বেশ ভিন্নস্বাদের এক গল্প নিয়ে হাজির টিভির পর্দায়। মধ্য তিরিশের শ্যামলী তার নিজের পরিবারে, ভাইদের কাছে আদৃত নয়। উল্টে প্রতি মুহূর্তে দুর্ব্যবহারের শিকার সে। একটা সময়ের পর বাড়ি-পরিবার সবকিছু পিছনে ফেলে নতুন করে জীবন শুরু করার উদ্দেশ্যে কলকাতায় আসে শ্যামলী। এরপর নানা পরিস্থিতি, বেঁচে থাকার কঠিন লড়াই পার করে একদিন অনিকেতের মুখোমুখি হয় শ্যামলী।

বেশ বড় এক ব্যবসায়িক পরিবারের সদস্য অনিকেত। বনিদি মল্লিকদের পারিবারিক ব্যবসা ক্যাটারিং, যা বেশ নামকরা ও প্রতিষ্ঠিত। ভাই কিঞ্জলের মাধ্যমে শ্যামলীর সঙ্গে পরিচিত হলো অনিকেত। অনিকেতের মতোই কিঞ্জলও ব্যবসা দেখাশোনার ক্ষেত্রে একজন দায়িত্বশীল অংশীদার। এরপর শ্যামলীকে অনিকেত তাদের ক্যাটারিং কোম্পানিতে ডিশ ওয়াশারের চাকরিতে বহাল করল।

Kon gopone mon bheseche new episode

এই ধারাবাহিকটি কিছু দিনের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। টিআরপির মাত্র বেড়ে গিয়েছে দিনের পর দিন। তবে দর্শকদের এখন শ্বেতা ভট্টাচার্য্য ( Sweta Bhattacharya) অভিনয় পছন্দ হচ্ছেনা। মেয়ে ডায়েট করছে নাকি ওয়েট বাড়িয়েছে সেটা বুঝতে পারছেনা দর্শকেরা। তবে এবার শ্বেতার চেহরে বোঝা যাচ্ছে তার বয়স বেড়েছে।

এই ধারাবাহিকের নায়িকার মুখ যদি না বদল হয় ধারাবাহিকের স্লট বদলে যাবে, টিআরপির মাত্রাও কমে যাবে। তবে কি এবার শ্বেতাকে আর দেখা যাবে না ধারাবাহিকে! দর্শকরা চাইছে শ্বেতার মুখ আর না। অন্য মুখ দেখতে চাইছে এবার।

ধারাবাহিক প্রেমী একজন সমাজ মাধ্যমে লিখেছেন, শ্বেতার অভিনয় একদম ভালো লাগছে না এই মেয়ে ডায়েট করছে না ওয়েট বেড়ে গেছে! বয়সের ছাপ পড়েছে নায়িকার চরিত্রে আর মানাচ্ছে না। অভিনয় ও আগের মতো ফুটিয়ে তুলতে পারছে না শ্যামলী চরিত্রে। খুব তাড়াতাড়ি মুখ বদল করা দরকার নাহলে স্লট হারাবে। হলে কুনাল ম্যাম কে নায়কা হিসেবে আনুন এই ধারাবাহিক।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।