Connect with us

    Bangla Serial

    Mithai: মিঠাই বাড়ি ফিরে আসলে পুলিশের চাকরি ছেড়ে দেবে উচ্ছে বাবু! বর বউ মিলে শুধুই বানাবে মিষ্টি! “মুখ্যমন্ত্রী যদি চপ শিল্প নিয়ে চেঁচাতে পারে তাহলে মিষ্টি শিল্প নিয়ে দোষ কীসের?”, Troll করছে দর্শক

    Published

    on

    Mithai sid

    মিঠাই-এর এন্ট্রিতে বর্তমানে মিঠাই ধারাবাহিকে টান টান উত্তেজনার সৃষ্টি করেছে। প্রসঙ্গত, মিঠাই-এর মৃত্যুর মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় দিয়েছিল। কিন্তু অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ধারাবাহিকে ফেরাতে একপ্রকার বাধ্য হয়েছে। একদিকে মিঠাইকে দেখতে পেয়ে ভক্তরা যেমন খুশি হয়েছে, ঠিক সেরম মিঠির ভক্তদের চিন্তা বেড়েছে।

    বেশ কিছু মাস ধরে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল এই ধারাবাহিক। এরপরই মিঠাই-এর এন্ট্রির প্রথম প্রোমো ঝড় তোলে নেট দুনিয়ায়। কিন্তু এরপর গল্প কোন দিকে এগোবে তাই ভেবে কুল পাচ্ছে না দর্শকরা। আমরা এও জানি, পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বয়ে করতে বাধ্য হয় সিড। এবার সিডের জীবনে নতুন করে মিঠাই-এর আগমন।

    এবার সিডের জীবনে নতুন করে মিঠাই-এর আগমন। যদিও ধারাবাহিকে এখনও মিঠাই- সিডের দেখা হয়নি। দুজনের সাক্ষাৎ হতে গিয়েও সাক্ষাৎ হয় না। আর মিঠাই-এর সাথে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে ছোট্ট মেয়ে মিষ্টি। একদিকে মিঠাই আগের স্মৃতি সব ভুলে গিয়েছে, অন্যদিকে ছোট্ট মেয়ে মিষ্টি সিডের বন্ধু হয়ে গিয়েছে। তবে এই ছোট্ট মেয়ের সঙ্গে মিঠাই-এর সম্পর্ক কি? তা যদিও জানা যায়নি। তবে ধারাবাহিকে মিঠাই-কে মিষ্টির মা বলেই সম্বোধন করা হচ্ছে।

    অন্যদিকে সিড মিঠাই-এর খুনিকে ধরতে পুলিশের চাকরি করছে। ইতিমধ্যে আদিত্য আগারওয়ালকে ধরেও ফেলেছে সিড। তবে কি ঘটেছিল মিঠাই এর সাথে? তা এখনোও জানা যায়নি। অন্যদিকে মিষ্টি আসলে কার মেয়ে? তা নিয়েও প্রশ্ন থেকে যাচ্ছে। এরমধ্যেই দর্শকরাও নানান প্রশ্নের ঝড় তুলেছে।

    এরমধ্যে একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লেখেন, “I have a গভীর প্রশ্ন যখন মিঠাইয়ের স্মৃতি ফিরে আসবে যখন মিঠাই তার উচ্ছে বাবুর সাথেই থাকবে মনোহরায় তখনো কি উচ্ছে বাবু পুলিশেরই চাকরি করবে নাকি মিঠাই রানীর সাথে মিষ্টির ব্যবসায় যোগ দেবে আবার? না মানে যে কারণে পুলিশ হয়েছে সেই কারণটা তো আর থাকছে না আর উচ্ছে বাবু ও তার মিঠাই রাণীকে ছাড়া থাকতেও পারবে না”